kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

বাসযাত্রী মা-মেয়েকে দল বেঁধে ধর্ষণ

নরসিংদী প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে বিকল হয়ে যাওয়া বাসের যাত্রী মা ও মেয়েকে ধর্ষণ করেছে একদল দুর্বৃত্ত। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার সৃষ্টিঘর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন সৃষ্টিঘর এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. দেলোয়ার হোসেন (৩০) ও একই এলাকার আবদুল বারেকের ছেলে মো. শফিক মিয়া (২৫)।

পুলিশ ও ভুক্তভোগীদের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত শুক্রবার বিকেলে মা-মেয়ে,  তাঁদের স্বজনসহ পাঁচজন বাসে করে ঢাকা থেকে সিলেটের হবিগঞ্জে নিজ বাড়ি ফিরছিল। সন্ধ্যায় তাদের বহন করা বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এ সময় গ্রেপ্তারকৃত দুজনসহ ছয় ব্যক্তি অন্য বাসে তুলে দেওয়ার কথা বলে কৌশলে মা-মেয়েকে আলাদা করে ফেলে এবং স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাঁদের আটকে রেখে ধর্ষণ করে এই দুর্বৃত্তরা। নির্যাতনের শিকার মা ও মেয়ের চিৎকারে একপর্যায়ে তারা পালিয়ে যায়। পরে মা ও মেয়ে সৃষ্টিঘর বাসস্ট্যান্ডে গিয়ে স্বজনদের খুঁজে পায় এবং স্থানীয় লোকজনকে ঘটনাটি জানান। খবর পেয়ে রাতেই শিবপুর থানা পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে।

শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় নির্যাতনের শিকার মা বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য দুজনকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, গ্রেপ্তারকৃত দুই আসামিকে গতকাল শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা