kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

মায়ের কাছে যাওয়া হলো না মিথিলার

সড়ক দুর্ঘটনায় আরো তিনজন নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

১৭ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



মায়ের কাছে যাওয়া হলো না মিথিলার

বাড়ির সামনের রাস্তার একপাশ দিয়ে চার বছরের মেয়ে মিথিলা হাওলাদারকে নিয়ে বিদ্যালয়ে যাচ্ছিলেন মা লিপি বেগম। মিথিলা মায়ের থেকে একটু পেছনে ছিল। সে মায়ের কাছে যেতে দৌড় দেয়। এ সময় একটি ট্রলি এসে ধাক্কা দেয় মিথিলাকে। ঘড়িষার আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল শনিবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষার ইউনিয়নের বাড়ৈইপাড়া গ্রামে মিথিলাদের বাড়ির সামনে এ মর্মান্তিক ঘটনা ঘটে। এ ছাড়া গতকাল সড়ক দুর্ঘটনায় বান্দরবানের লামা, জয়পুরহাটের আক্কেলপুর ও ময়মনসিংহের নান্দাইলে তিনজন নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

শরীয়তপুর : মিথিলা বাড়ৈইপাড়ার প্রবাসী মোবারক হাওলাদারের মেয়ে। ঘাতক ট্রলিটিসহ চালককে আটক করে স্থানীয় লোকজন। নড়িয়া থানার ওসি মঞ্জুরুল হক আকন্দ বলেন, তদন্ত করে দোষীদের আইনের আওতায় নেওয়া হবে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বান্দরবান : লামা উপজেলার লামা-সরই সড়কে মজিবরের দোকানের সামনে সকালে রাস্তা মেরামতের কাজ করার সময় চাঁদের গাড়ির (মহেন্দ্র মিনি ট্রাক) চাপায় এক শ্রমিক নিহত হন। নিহত মোহাম্মদ জুবায়েরের (১৯) বাড়ি কক্সবাজারের কুতুপালং এলাকায় বলে জানা গেছে। তবে স্থানীয় লোকজন বলছে, তিনি কুতুপালং ক্যাম্পে আশ্রিত একজন রোহিঙ্গা।

লামা থানার ওসি আপ্পেলা রাজু নাহা জানান, এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে।

আক্কেলপুর (জয়পুরহাট) : উপজেলার জাফরপুর কমিউনিটি ক্লিনিকসংলগ্ন আক্কেলপুর-সান্তাহার সড়কে সকালে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় খোকা মণ্ডল (৬২) নামের এক ব্যক্তি নিহত হন। তিনি জাফরপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ক্লিনিকটির কাছে সড়কের ধারে খোকা মণ্ডল দাঁড়িয়ে ছিলেন। তখন একটি অটোরিকশা বিপরীত দিকে থেকে আসা একটি লোহাবোঝাই ট্রাককে সাইড দিতে গিয়ে খোকা মণ্ডলকে ধাক্কা দেয়। ধাক্কা দিয়ে অটোরিকশাটি খোকা মণ্ডলসহ পাশের খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত খোকা মণ্ডলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থার অবনতি হলে সেখানকার চিকিৎসক তাঁকে বগুড়ায় হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তাঁর মৃত্যু হয়।

আক্কেলপুর থানার ওসি কিরণ কুমার রায় বলেন, এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি।

ময়মনসিংহ (আঞ্চলিক) : নান্দাইলের ঝালুয়া এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে সন্ধ্যায় যাত্রীবাহী বাসের চাপায় অজ্ঞাতপরিচয় এক নারীর (৪০) মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই নারী হাতে কয়েকটি পুঁটলি নিয়ে সড়ক পার হতে চেয়েছিলেন। তখন কিশোরগঞ্জগামী একটি বাস তাঁকে চাপা দিয়ে চলে যায়।

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক আবদুস ছাত্তার বলেন, এলাকার অনেকেই জানিয়েছে, ওই নারীকে দীর্ঘদিন ধরে এলাকায় ঘোরাফেরা করতে দেখা গেছে। তিনি মানসিকপ্রতিবন্ধী হতে পারেন।

মন্তব্য



সাতদিনের সেরা