kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

রায়গঞ্জে স্কুল মাদরাসা বন্ধ রেখে এমপিকে সংবর্ধনা

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রায়গঞ্জে স্কুল মাদরাসা বন্ধ রেখে এমপিকে সংবর্ধনা

সিরাজগঞ্জের রায়গঞ্জে চান্দাইকোনা হাজী ওয়াহেদ মরিয়ম ডিগ্রি কলেজ মাঠে শিক্ষার্থীদের রোদে দাঁড় করিয়ে রেখে স্থানীয় সংসদ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয় ছবি : কালের কণ্ঠ

সিরাজগঞ্জের রায়গঞ্জে তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানের পাঠদান বন্ধ রেখে স্থানীয় সংসদ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় চান্দাইকোনা হাজী ওয়াহেদ মরিয়ম ডিগ্রি কলেজ মাঠে এই সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানোর জন্য অসংখ্য শিক্ষার্থীকে প্রায় দুই ঘণ্টা কাঠফাটা রোদে দাঁড় করিয়ে রাখা হয়।

সংবর্ধনা আয়োজিত কলেজ সূত্রে জানা যায়, কলেজের অবকাঠানো ভবন উদ্বোধনসহ শিক্ষার সার্বিক উন্নয়নের জন্য সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজকে এ সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে লোকজনের উপস্থিতি বাড়ানো ও সব শিক্ষকের উপস্থিতি নিশ্চিত করতে উপজেলার চান্দাইকোনা বহুমুখী উচ্চ বিদ্যালয়, চান্দাইকোনা দাখিল মাদরাসাসহ করতোয়া মাধ্যমিক বিদ্যালয় বন্ধ রাখা হয়। করতোয়া মাধ্যমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, প্রতিষ্ঠানটি বন্ধ রাখা হয়েছে। এ বিষয়ে প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম বলেন, চান্দাইকোনা কলেজে এমপিকে সংবর্ধনা দেওয়া হচ্ছে। তাই স্কুল বন্ধ রেখে শিক্ষার্থীদের কলেজে নিয়ে যাওয়া হয়েছে।

চান্দাইকোনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুকিতের মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি। বন্ধ ছিল উপজেলার চান্দাইকোনা দাখিল মাদরাসাও। এ ব্যাপারে মাদরাসা সুপারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম শাহাদত হোসেন বলেন, ‘যে প্রতিষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয় সেই প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ থাকতেই পারে। তবে পাশের প্রতিষ্ঠানগুলোতে পাঠদান বন্ধ রেখে কাউকেই সংবর্ধনা দেওয়া যাবে না।’

মন্তব্য



সাতদিনের সেরা