kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

শরীয়তপুরে শিক্ষামন্ত্রী

শিক্ষার্থীদের কোচিং ও নোট বই পড়তে বাধ্য করা যাবে না

শরীয়তপুর প্রতিনিধি   

১৬ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ‘শিক্ষার্থীদের নোট বই ব্যবহার ও কোচিংয়ে উৎসাহিত করা যাবে না। আমি যেন না শুনি আপনারা কোচিং করাচ্ছেন। প্রাইভেট কোচিং শিক্ষকদের কাজ হতে পারে না। শিক্ষকতার পেশা ন্যায়-নৈতিকতার সঙ্গে করতে হবে।’ গতকাল শুক্রবার দুপুরে শরীয়তপুর সরকারি কলেজের ৪০ বছর পূর্তি ও পুনর্মিলনী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষকদের উদ্দেশে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

শরীয়তপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনাসভায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, কেন্দ্রীয় আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল, জেলা প্রশাসক কাজী আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার প্রমুখ।

এর আগে শরীয়তপুর সরকারি কলেজের ৪০ বছর পূর্তি উপলক্ষে সকাল সাড়ে ৯টার দিকে কলেজ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে কয়েক হাজার শিক্ষার্থী অংশ নেয়। কলেজ মাঠে দিনব্যাপী স্মৃতিচারণা ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা