kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

গফরগাঁওয়ে সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে নানা অভিযোগ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৫ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হুদার বিরুদ্ধে উেকাচ দাবি, খারাপ আচরণ, হয়রানি, ছুটি মঞ্জুর সত্ত্বেও অনুপস্থিত দেখানো, প্রয়োজনীয় ফোন রিসিভ না করার লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

চরমছলন্দ পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফকরুল ইসলাম গত বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী মাহবুব উর রহমানের কাছে এসব অভিযোগ দেন। ইউএনও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেনকে অভিযোগ তদন্তের দায়িত্ব দিয়েছেন।

অভিযোগে জানা যায়, প্রধান শিক্ষক ফকরুল ইসলাম ছেলের সুন্নতে খতনাজনিত কারণে তিন দিনের ছুটির আবেদন নিয়ে ৭ ফেব্রুয়ারি ইসলামিয়া ক্লাস্টারের দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হুদার অফিসে যান। তাঁকে না পেয়ে প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুল ইসলামের কাছে আবেদন দিয়ে ছুটি মঞ্জুর করেন। কিন্তু পরে নাজমুল বিদ্যালয়ের হাজিরা খাতায় লাল কালিতে প্রধান শিক্ষকের ছুটির দিনগুলোতে অনুপস্থিত লেখেন ও তাঁর নামে কারণ দর্শানোর নোটিশ দেন। পরে প্রধান শিক্ষক এ বিষয়ে নাজমুল হুদার সঙ্গে কথা বলতে গেলে তিনি ১০ হাজার টাকা উেকাচ চান। এর প্রতিবাদ করায় নাজমুল খারাপ আচরণ করেন। নাজমুল হুদা খারাপ আচরণ ও উেকাচ দাবির অভিযোগ অস্বীকার করেন ।

মন্তব্য



সাতদিনের সেরা