kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

মাদক নির্মূল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী

শুধু আইন নয় ‘সব কিছু’ প্রয়োগের ব্যবস্থা নিয়েছি

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৫ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



স্বিরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘‘মাদক নির্মূলে শুধু মাদক আইন পরিবর্তন নয়, ‘সব কিছু’ প্রয়োগের মাধ্যমে মাদককে কঠোরভাবে দমন করার ব্যবস্থা নিয়েছি।’’ তিনি মাদক কারবারিদের মাদক ব্যবসা ত্যাগ করে অন্য ব্যবসা করার আহ্বান জানিয়ে বলেন ‘আল্লাহর দুনিয়াতে অনেক ব্যবসা আছে, সেই ব্যবসায় চলে যান। এমন কোনো ধর্ম নাই, যেখানে এ ধরনের মাদক সেবন করে নিজেকে ধ্বংস করার কথা বলেছে। আমাদের ইসলাম ধর্ম শান্তির ধর্ম, সেখানে বারবার নিষেধ করা হয়েছে।’

গতকাল বৃহস্পতিবার দুপুরে রাউজানে মাদক ও জঙ্গিবাদবিরোধী বিশাল সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। উপজেলা প্রশাসনের আয়োজনে এ কে এম ফজলুল কবির চৌধুরী অডিটরিয়ামে অনুষ্ঠিত এ সভায় প্রধান বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, সিএমপি পুলিশ কমিশনার মো. মাহাবুবুর রহমান, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, চট্টগ্রাম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাশহুদুল কবীর, রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ এ কে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল। সভাপতিত্ব করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজা এবং সঞ্চালনা করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা চৌধুরী নিকসন।

মন্তব্য



সাতদিনের সেরা