kalerkantho

শোক

১১ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বেগম রেজিয়া খানম

জনতা ব্যাংকের পরিচালক খন্দকার সাবেরা ইসলামের মা বেগম রেজিয়া খানম (৮৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রবিবার ঢাকার ইউনাইটেড হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্বামী, চার মেয়ে, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

হাসান মাহমুদ

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ঘাতক-দালাল নির্মূল কমিটির সভাপতি ও বড়খেরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাসান মাহমুদ ফেরদৌস (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রবিবার ভোরে ঢাকার একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলে রেখে গেছেন। গতকাল বিকেলে রাষ্ট্রীয় মর্যাদা জানানোর পর তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। লক্ষ্মীপুর প্রতিনিধি।

 

ফকির মফিজুল হক

নড়াইলের লোহাগড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফকির মফিজুল হক (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  গতকাল রবিবার সকালে ঢাকার একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার সকালে রাষ্ট্রীয় মর্যাদায় লোহাগড়া বাজারের কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে। লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি।

 

আব্দুল জব্বার মোল্যা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতি মোহন গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার মোল্যা (৯০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত শনিবার রাতে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে তাঁর মৃত্যু হয়। তিনি  স্ত্রী, তিন ছেলে ও চার মেয়ে রেখে গেছেন। গতকাল রবিবার সকালে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হয়। রাজবাড়ী প্রতিনিধি।

 

বিবি খাদিজা

ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়ন ছাত্রলীগের  সাবেক সভাপতি মো. নিজাম হাওলাদারের মা বিবি খাদিজা বেগম (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রবিবার ভোরে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। তিনি চার ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। গতকাল দুপুরে জানাজা শেষে তাঁর দাফন সম্পন্ন হয়েছে। চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।

মন্তব্য