kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ৬

পিকনিকের বাস উল্টে আহত ৫০

কালের কণ্ঠ ডেস্ক   

৮ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সড়ক দুর্ঘটনায় বিভিন্ন স্থানে ছয়জন নিহত হয়েছে। এর মধ্যে মানিকগঞ্জে দুই নির্মাণ শ্রমিক, কুড়িগ্রামের উলিপুরে এক যুবক, চাঁপাইনবাবগঞ্জে এক বৃদ্ধ, নাটোরের বড়াইগ্রামে এক শিশু ও মেহেরপুরের গাংনীতে এক ব্যবসায়ীর মৃত্যু হয়। এ ছাড়া ময়মনসিংহের ফুলপুরে পিকনিকের বাস উল্টে অন্তত অর্ধশত শিক্ষার্থী আহত হয়েছে। বুধবার রাত ও গতকাল বৃহস্পতিবার এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

শিবালয় (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের শিবালয়ে বাস-পিকআপ সংর্ঘষে দুই নির্মাণ শ্রমিক নিহত এবং অন্তত ছয়জন আহত হয়। বুধবার রাত ৮টার দিকে উপজেলার মুশুরিয়া এলাকার ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার ভাকলা গ্রামের মুন্নাফ মিয়া (৫০) ও কেশবপট্টি গ্রামের লতিফ খান (৪০)। হতাহত নির্মাণ শ্রমিকরা এ মিক্সার মেশিনবাহী পিকআপে করে বাড়ি ফিরছিল।

উলিপুর (কুড়িগ্রাম) : জেলার উলিপুরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত ও দুজন গুরুতর আহত হয়। বুধবার রাতে উপজেলার সোবহান বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তিটি হলেন উপজেলার সোবহান বাজার এলাকার আবু বক্করের ছেলে মাঈদুল ইসলাম (৩৫)।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ  সদর উপজেলার আমনুরা শিমুলতলায় গতকাল দুপুরে ট্রাকচাপায় সোহরাব (৬৬) আলী নামের বাইসাইকেল আরোহী এক বৃদ্ধ নিহত হন। তিনি একই এলাকার মৃত আবদুর রহিমের ছেলে।

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে মাটিবাহী ট্রাকচাপায় মারা যায় রাফি হাসান (৪) নামের এক শিশু। বৃহস্পতিবার সকালে উপজেলার জালোড়া হিন্দুপাড়া এলাকায় সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। রাফি গ্রামের রতন আলীর ছেলে। রাফি ও তার দাদা রওশন আলী বাড়ির পাশের জমিতে পুকুর খননের কাজ দেখছিলেন। এ সময় রাস্তায় মাটিবাহী ট্রাকটি মোড় নিতে গিয়ে অজ্ঞতাবশত তাদের চাপা দিলে শিশুটি নিহত ও তার দাদা আহত হন।

মেহেরপুর : জেলার গাংনীতে বাসের ধাক্কায় সামসুল আলম নামের মোটরসাইকেল আরোহী এক ভাঙ্গারি ব্যবসায়ী নিহত হন। গতকাল সকাল ১০টার দিকে গাংনী মহিলা কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সামসুল আলম গাংনী বাজারপাড়ার খেদের আলীর ছেলে।

ফুলপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহের ফুলপুর উপজেলার সাহাপুর এলাকার ঢাকা-শেরপুর মহাসড়কে পিকনিকের বাস উল্টে শিক্ষার্থী ও অভিভাবকসহ অন্তত অর্ধশত আহত হয়

মন্তব্য