kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

বসুন্ধরা সিমেন্টের সৌজন্যে আইইবির রাজশাহী কেন্দ্রের বার্ষিক বনভোজন

তানোর (রাজশাহী) প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের সৌজন্যে ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) রাজশাহী কেন্দ্রের বার্ষিক বনভোজন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার রাজশাহীর তানোর নাইস গার্ডেন পার্কে দিনব্যাপী আনন্দমুখর পরিবেশের মধ্য দিয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

বাষির্ক সাধারণ সভায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ রাজশাহী কেন্দ্রের সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রধান প্রকৌশলী লুত্ফুর রহমান সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন ইনস্টিটিউশনের রাজশাহী কেন্দ্রের সহসভাপতি ও রাজশাহী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী নিজামুল হক সরকার, সহসভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মির্জা মোয়াতাছীম বিল্লাহ, বসুন্ধরা সিমেন্টের রাজশাহী বিভাগীয় সেলস ম্যানেজার সোহেল রানা, সিনিরন এক্সিকিউটিভ প্রকৌশলী শহিদ হাসান, টেরিটরি সেলস ম্যানেজার আবু সেলিম রানা, আব্দুর রউফ প্রমুখ।

এ ছাড়া এলজিইডি, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, পল্লী বিদ্যুৎ, নেসকো, বিএমডিএ, রুয়েট ও রাবির বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন। বনভোজন অনুষ্ঠানে খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণীসহ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা