kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ঢাকা কক্সবাজার যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

কালের কণ্ঠ ডেস্ক   

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানী ঢাকা ও কক্সবাজারের টেকনাফ সীমান্তে গতকাল বুধবার ভোরে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছে। পৃথক ঘটনায় যশোরের শার্শা উপজেলায় দুই পক্ষের গোলাগুলিতে নিহত হয়েছে এক ব্যক্তি। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে, নিহতরা সবাই মাদক কারবারি।

নিজস্ব প্রতিবেদক জানান, গতকাল ভোরে টেকনিক্যাল মোড়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মেহেদি নামে এক ব্যক্তি মারা যায়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার ও ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। র‌্যাব জানায়, নিহত মেহেদি শীর্ষ মাদক কারবারি। তার বিরুদ্ধে ১৭টি মামলা রয়েছে। চাঁপাইনবাবগঞ্জ থেকে মাদকের চালান নিয়ে একটি বাসে করে গতকাল ভোরে ঢাকায় নামে মেহেদিসহ কয়েকজন। তারা বাস থেকে নামার পরপরই শ্যামলীর সড়ক ও জনপথ অফিসের সামনে প্রধান সড়কে তাদের চ্যালেঞ্জ করা হয়। এ সময় তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে মেহেদি ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মারা যায়। বাকি তিনজন দৌড়ে পালিয়ে যায়।

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি জানান, টেকনাফের সাবরাং ইউনিয়নের নাফ নদের ৫ নম্বর স্লুইস গেট এলাকা দিয়ে ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি একটি টিম সেখানে অভিযান চালায়। সেখানে গোলাগুলিতে জাফর আলম (২৬) নামে একজন নিহত হন।

বেনাপোল (যশোর) প্রতিনিধি জানান, যশোরের শার্শা উপজেলায় গতকাল ভোরে দুই দলের গোলাগুলিতে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা