kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

ট্রাক্টরের ধাক্কা

মায়ের কোল থেকে ছিটকে শিশুর মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রংপুরের বদরগঞ্জে মায়ের কোল থেকে ছিটকে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়া নাটোরের বড়াইগ্রাম, নওগাঁর সাপাহার ও বরগুনার পাথরঘাটায় আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

রংপুর : বদরগঞ্জে বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে মেহেদী হাসান নামে ৯ মাসের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার উপজেলার দামোদরপুর ইউনিয়নের লালদীঘি-বদরগঞ্জ সড়কের মোস্তাপুরঘাট এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় বিক্ষুুব্ধ জনতা ট্রাক্টরের বদলি চালক মাসুদ রানাকে পিটুনির পর পুলিশে দিয়েছে। শিশু মেহেদী হাসান লালমনিরহাটের আদিতমারীর মহেশপুর ইউনিয়নের সর্দারপাড়ার আজিজুল হকের ছেলে। অসুস্থ শিশু মেহেদী হাসানকে নিয়ে মোটরসাইকেলযোগে বদরগঞ্জে এক হোমিও চিকিৎসকের বাড়িতে যাওয়ার পথে তারা এ দুর্ঘটনার শিকার হয়। 

নাটোর : বড়াইগ্রামে স্কুলভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে আব্দুল বারী (৪০) নামের বিদ্যালয়ের এক অফিস সহকারী নিহত ও গাফফার হোসেন (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার বনপাড়া-থানার মোড় ফিডার সড়কে এই দুর্ঘটনা ঘটে। আব্দুল বারী আগ্রান উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী ও আগ্রান গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে।

পাথরঘাটা (বরগুনা) : বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে প্রাইভেট পড়তে গিয়ে টমটমের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মো. সাব্বির (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গতকাল বুধবার সকালে বরগুনার পাথরঘাটার কাঁঠালতলী-চরদুয়ানী সড়কে এ ঘটনা ঘটে।

সাপাহার (নওগাঁ) : সাপাহারে সড়ক দুর্ঘটনায় নার্গিস (২৫) নামের এক নারী মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মালিপুর গ্রামের মো. আলমের স্ত্রী।

মন্তব্য



সাতদিনের সেরা