kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

মুরাদনগরে এশায়াত মাহফিলে বক্তারা

গাউছুল আজমের তরিকত জীবন গড়ার সেরা মাধ্যম

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লার মুরাদনগরের টনকী বাজারে এশায়াত মাহফিলে বক্তারা বলেছেন, কালজয়ী আধ্যাত্মিক ব্যক্তিত্ব খলিলুল্লাহ, আওলাদে মোস্তফা ও খলিফায়ে রাসুল (দ.) হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজমের (রা.) অনুসৃত তরিকত আলোকিত জীবন গড়ার অনন্য ও সেরা মাধ্যম। তাঁর অনুসৃত তরিকতের প্রতি অকৃত্রিম প্রেম ও ভালোবাসায় সিক্ত হতে হবে। এ তরিকতের পূর্ণ অনুশীলন অন্তরে আল্লাহর ভয় সৃষ্টি করে এবং অন্তরকে সর্বদা আল্লাহর অনুগ্রহ কামনার দিকে মুখাপেক্ষী করে রাখে। যা মুসলমানদের ঈমানি চেতনাকে বলীয়ান করে সব সময় আল্লাহর ওপর ভরসা রাখতে শেখায়।

গত ১৫ ফেব্রুয়ারি মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের ১৯৯ নম্বর টনকী বাজার শাখার উদ্যোগে এই এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়। কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরিফের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ, আওলাদে মোস্তফা ও খলিফায়ে রাসুল (দ.) হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম (রা.) স্মরণে এ মাহফিলে আয়োজন করা হয়। এতে সর্বস্তরের ধর্মপ্রাণ সুন্নী মুসলমান অংশগ্রহণ করে।

টনকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসাইন সরকারের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ আবুল মনছুর। অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিদ্দিকুর রহমান, মুহাম্মদ আলমগীর হোসেন, প্রভাষক মুহাম্মদ টিপু সোলতান।

বক্তব্য দেন কাগতিয়া এশাতুল উলুম কামিল মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, কুমিল্লা চৌদ্দগ্রাম সিংরাইশ রহমানিয়া আলিয়া মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা আ ন ম মোখলেসুর রহমান প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

 

মন্তব্য



সাতদিনের সেরা