kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

তদন্ত প্রতিবেদনের নতুন তারিখ ৩১ মার্চ

সাগর-রুনি হত্যা মামলা

বিশেষ প্রতিবেদক   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



তদন্ত প্রতিবেদনের নতুন তারিখ ৩১ মার্চ

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন মেলেনি গতকাল রবিবারও। এ নিয়ে মোট ৬৩ বার প্রতিবেদন জমা দেওয়ার নির্ধারিত তারিখ পার হলো। আগামী ৩১ মার্চ প্রতিবেদন জমা দেওয়ার নতুন তারিখ ধার্য করা হয়েছে।

গতকাল ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত সংস্থা র‌্যাব প্রতিবেদন দাখিল না করায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস নতুন তারিখ ধার্য করেন।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক গোলাম মোস্তফা সরওয়ার ওরফে সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন নাহার ওরফে মেহেরুন রুনি দম্পতি রাজধানীর পশ্চিম রাজাবাজারে নিজ বাসায় খুন হন।

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের পর নিহত রুনির ভাই নওশের আলম রোমান রাজধানীর শেরেবাংলানগর থানায় একটি হত্যা মামলা করেন। এ থানার পুলিশ চার দিনে কোনো রহস্য উদ্ঘাটন করতে না পারায় মামলার তদন্ত মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। দুই মাসেরও বেশি সময় তদন্ত করে ডিবি পুলিশ রহস্য উদ্ঘাটনে ব্যর্থ হয়। পরে হাইকোর্টের নির্দেশে ২০১২ সালের ১৮ এপ্রিল র‌্যাব তদন্তভার গ্রহণ করে। কিন্তু সাত বছরেও তদন্ত প্রতিবেদন দাখিল করতে পারেনি তারা।

মন্তব্য



সাতদিনের সেরা