kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

ভাসানী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গ্রুপের ওপর হামলা, আহত ৪

টাঙ্গাইল প্রতিনিধি   

১৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক পক্ষের ওপর অন্য পক্ষ হামলা চালায়। এতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতিসহ চারজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে এ ঘটনা ঘটে। আধিপত্য বিস্তার কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আহতরা হলেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সভাপতি সজীব তালুকদার, সহসভাপতি ইমরান, যুগ্ম সম্পাদক রাজীব হোসেন ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহাদাত আলম দীপু।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সিরাজুল ইসলাম জানান, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সাংগঠনিক সম্পাদক নিবিড় পালের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে গিয়ে তিনটি কক্ষে হামলা চালানো হয়। সেখানে ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সজীব তালুকদার ও তাঁর সহযোগীদের রড দিয়ে এলোপাতাড়ি পেটানো হয়। এতে চারজন আহত হন। পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও অন্য শিক্ষার্থীরা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সভাপতি সজীব তালুকদার বলেন, ‘ঘটনার সময় আমরা হলেই ছিলাম। সাত-আটজন মিলে হঠাৎ করেই আক্রমণ করে। কিছু বোঝার আগেই তারা রড ও চাপাতি দিয়ে আঘাত করে চলে যায়। এতে আমার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হই। মাথায় পাঁচটি সেলাই দিতে হয়েছে।’ এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ও থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে বলে মঙ্গলবার পৌনে ৮টার দিকে তিনি জানান।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সাংগঠনিক সম্পাদক নিবিড় পালের বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা