kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কালের কণ্ঠ ডেস্ক   

১৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরের বড়াইগ্রাম, কুমিল্লার হোমনা ও কিশোরগঞ্জের ভৈরবে তিন স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

বড়াইগ্রাম (নাটোর) : বড়াইগ্রামে বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষিত হয়েছে অষ্টম শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় গতকাল মঙ্গলবার বিকেলে কনক বিশ্বাস (২১) নামের এক কলেজছাত্রের নামে মামলা হয়েছে। কনক উপজেলার গোপালপুর ইউনিয়নের গড়মাটি কদমতলা গ্রামের তালেব বিশ্বাসের ছেলে।

দাউদকান্দি (কুমিল্লা) : হোমনায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জনতা পিটুনি দিয়ে পোস্ট মাস্টার সুভাস চন্দ্র দাসকে পুলিশের হাতে তুলে দিয়েছে। গতকাল মঙ্গলবার সকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ধর্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরবে বাবাকে জমিতে ভাত খাওয়াতে গিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে তার বন্ধু ধর্ষক মোতালিব মিয়ার বিরুদ্ধে ভৈরব থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ জেলহাজতে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা গ্রামের কোদালকাটি নদীর পার নামক  ফসলি জমিতে নির্মিত একটি ছাপরা ঘরে।

মন্তব্য



সাতদিনের সেরা