kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

রাজধানীতে এটিএম বুথের নিরাপত্তাকর্মী খুন

নিজস্ব প্রতিবেদক   

২২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লুট করার উদ্দেশে রাজধানীর বারিধারা এলাকায় যমুনা ব্যাংকের এটিএম বুথে প্রবেশ করে এক নিরাপত্তাকর্মীকে হত্যা করা হয়েছে। তাঁর নাম মোহাম্মদ শামীম (২৩)। এ ঘটনায় মো. শাহিন ও নজরুল নামের দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ভাটারা থানার পুলিশ। জব্দ করা হয়েছে এটিএম বুথে থাকা সিসিটিভির ফুটেজ।

প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, পরিকল্পিতভাবে শামীম নামের ওই নিরাপত্তাকর্মীকে হত্যা করা হয়েছে। ভিডিও ফুটেজের মাধ্যমে হত্যার ঘটনায় জড়িত ব্যক্তিকে চিহ্নিত করা হয়েছে।

তদন্তসংশ্লিষ্ট ভাটারা থানার পুলিশ জানায়, লাশ উদ্ধারের পরই এটিএম বুথটি বন্ধ করে নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে। জব্দ করা সিসিটিভি ফুটেজে হত্যায় জড়িত একজনকে দেখা গেছে। ওই ব্যক্তি মুখে গামছা বেঁধে বুথের ভেতরে প্রবেশ করে নিরাপত্তাকর্মীর মাথায় হাতুড়ি দিয়ে উপর্যুপরি পেটাতে থাকে। একপর্যায়ে নিরাপত্তাকর্মীকে অচেতন করে সিসিটিভির ক্যামেরা ভেঙে ফেলে। এরপর হাতুড়ি দিয়ে এটিএম বুথের টাকার ভল্ট ভাঙার চেষ্টা চালায়। তবে ভল্ট ভাঙতে না পেরে ওই দুর্বৃত্ত পালিয়ে যায়। এটিএম বুথ থেকে কোনো টাকা খোয়া যায়নি বলেও জানিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের বাড্ডা জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আশরাফুল করিম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হত্যাকারী টাকা লুট করতেই ওই এটিএম বুথে প্রবেশ করেছিল। আবার অন্য কারণেও তাঁকে হত্যা করা হতে পারে। ঘটনার তদন্ত চলছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা