kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

নোয়াখালীতে নারীসহ নিহত ৪

সড়কে পাঁচ জেলায় ঝরল আরো ছয় প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

২২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



নোয়াখালীতে নারীসহ নিহত ৪

নোয়াখালীর বেগমগঞ্জে গতকাল সোমবার দুপুরে বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী দুই নারীসহ চারজন নিহত হয়েছেন। লক্ষ্মীপুরে গতকাল সকালে পৃথক দুর্ঘটনায় এক সরকারি কর্মকর্তা নিহত এবং অন্তত ৩৫ জন আহত হয়েছে। মাগুরায় গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী ও ছয় বছরের একটি শিশু নিহত হয়েছে। ঝিনাইদহে নসিমন উল্টে গিয়ে চালক নিহত হয়েছেন। ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকের চাপায় মোটরসাইকেলচালকের মৃত্যু হয়েছে। পঞ্চগড়ে ট্রাকের চাপায় নিহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। এসব দুর্ঘটনায় আহত হয়েছে ৩৯ জন। বিস্তারিত আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনে :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর এলাকায় সিএনজিচালিত অটোরিকশাকে হিমাচল সার্ভিসের যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে দুই নারীসহ চারজন নিহত হয়েছে। গতকাল দুপুরে সোনাইমুড়ি-চৌমুহনী সড়কের মিরওয়ারিশপুর এলাকার রাশেদিয়া মাদরাসার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে স্থানীয় লালপুর গ্রামের নুর নাহার আক্তার লাভলি (২৮) ছাড়া আর কারো নাম-পরিচয় জানা যায়নি। এই ঘটনায় আহত দুজন হলেন নাজিমুল হক নাজিম ও জামাল হোসেন। জামাল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুরে অটোরিকশা উল্টে কাজী সিরাজ উদ্দিন নামের এক সরকারি কর্মকর্তা নিহত হয়েছেন। তা ছাড়া আরেকটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ৩৫ জন আহত হয়েছে। গতকাল সকালে সদর উপজেলার রাজিবপুর ও যাদৈয়া এলাকায় এই দুটি দুর্ঘটনা ঘটে। পাশের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের বাসিন্দা নিহত কাজী সিরাজ উদ্দিন সদর উপজেলার স্বাস্থ্য পরিদর্শক ছিলেন। আহতদের মধ্যে রয়েছেন সহকারী শিক্ষক মো. নিজাম উদ্দিন, রাফি, রোকেয়া, নাজমা বেগম, আবদুল্লাহ রাহাত, দুলাল মিয়া, আবুল বাশারসহ ৩৫ জন। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

মাগুরা সদরের নলদা ও লক্ষ্মীকান্দর এলাকায় গতকাল সকালে ও দুপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী মোটরসাইকেলচালক তমাল বিশ্বাস (১৮) এবং নানির সঙ্গে রাস্তা পার হওয়ার সময় আপন বিশ্বাস নামের ছয় বছরের একটি শিশু নিহত হয়েছে। মাগুরা সদরের আড়াইশত গ্রামের মৃত তন্ময় বিশ্বাসের ছেলে নিহত তমাল স্থানীয় হাজীপুর সম্মিলনী কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তা ছাড়া নিহত আপন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার তারাপুর গ্রামের প্রশান্ত বিশ্বাসের ছেলে।

ঝিনাইদহে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে নসিমনচালক শিমুল হোসেন (২০) নিহত হয়েছেন। গতকাল সকালে সদর উপজেলার পাগলা কানাই এলাকার একটি ইটভাটার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিমুল হোসেন সদরের বাড়ীবাথান এলাকার হারুন অর রশিদ খোকনের ছেলে।

ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকচাপায় রবিন নামের এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন সাব্বির হোসেন নামের এক আরোহী। গতকাল সকালে উপজেলার চান্দ্রা ইউনিয়নের পুলিয়া বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রবিনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে আহত সাব্বির মাদারীপুরের কালকিনি উপজেলার ধোঁয়াশা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় লিটন ইসলাম (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্য আরোহী জাহিদ হোসেন। আহত জাহিদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দুপুরে জেলার আটোয়ারী উপজেলার ঠাকুরগাঁও-পঞ্চগড় সড়কের সাতখামার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত লিটন ঠাকুরগাঁও সদরের বালিয়া এলাকার হাসিবুল ইসলামের ছেলে। আহত জাহিদের বাড়িও একই এলাকায়।

 

মন্তব্য



সাতদিনের সেরা