kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

মাদক সেবনকালে ঢাবি ও জবির ৭ শিক্ষার্থী আটক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মাদকসেবন ও বিতরণের সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রীসহ ছয়জন এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে আটক করেছে প্রশাসন।

প্রক্টর অফিস সূত্রে জানা যায়, গত শনিবার মধ্যরাতে ঢাবির ছয় শিক্ষার্থীকে মদ্যপ অবস্থায় এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে প্রকাশ্যে মদ্যপান ও বিতরণরত অবস্থায় আটক করা হয়। এ সময় তাদের পরিচয় জানতে চাওয়া হলে তারা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে পরিচয় দেয়। এ সময় তিন ছাত্রের শরীর তল্লাশি করে ইয়াবার প্যাকেট, মদভর্তি বোতল, সিগারেট এবং বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র উদ্ধার করেন নিরাপত্তা কর্মকর্তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের ভুল স্বীকার করে। পরে তাদের প্রত্যেকের কাছ থেকে মুচলেকা নিয়ে অভিভাবকদের বিষয়টি জানানো হয়। তবে আটক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

এদিকে হিম উৎসবকে কেন্দ্র করে আমন্ত্রিত একাধিক ব্যান্ডের কয়েকজন সদস্য এবং সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি ও সপ্তম ছায়ামঞ্চে একাধিক গ্রুপকে গাঁজাসহ আটক করে সাধারণ শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে তাদের বিরুদ্ধে কোনো ধরনের আইনি ব্যবস্থা ছাড়াই মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

মন্তব্য