kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

বোনকে উত্ত্যক্তের জেরে ভাইয়ের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক   

১৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর টিকাটুলি এলাকায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক তরুণীকে উত্ত্যক্ত করার ঘটনায় তৈরি হওয়া বিরোধের জেরে সেই তরুণীর ভাইয়ের ওপর হামলা চালিয়েছে বখাটে ও তার সহযোগীরা। গত মঙ্গলবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। রুহুল করিম শুভ (৩০) নামের ওই আহত যুবককে রাজধানীর গুলশানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগীরা দাবি করছেন, শুভর বোনকে উত্ত্যক্ত করে আসছিল প্রতিবেশী সুজন। এর প্রতিবাদ করায় সুজন, সুমন, মশিউরসহ কয়েকজন মিলে শুভকে বেধড়ক মারধর করে। এ ঘটনায় গতকাল বুধবার ওয়ারী থানায় মামলা করেছেন শুভর মা। তবে পুলিশ কর্মকর্তারা বলছেন, ছাত্রীকে উত্ত্যক্ত করার জেরে পাশের ফ্ল্যাটের সুজনকে প্রথমে মারধর করা হয়। এর জের হিসেবে পরিকল্পিতভাবে শুভর ওপর হামলা চালানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তদন্তকারীরা।

শুভর স্বজনরা বলেন, টিকাটুলির মামুন প্লাজায় পাশাপাশি বসবাস করে দুই পরিবার। এক পরিবারের বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল পাশের ফ্ল্যাটের সুজন। এ ঘটনার প্রতিবাদ করে মাইশার ভাই শুভ। এতে ক্ষুব্ধ হয়ে শুভর ওপর হামলা চালানো হয়। মঙ্গলবার মধ্যরাতে শুভ ফিরলে বাড়ির নিচে ওত পেতে থাকা হামলাকারীরা তাঁকে ঘিরে ধরে। এরপর রড ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। সুজন, তার ভাই সুমন, মশিউর, মোস্তাফিজসহ ১৫-২০ জন হামলায় অংশ নেয়। এতে গুরুতর আহত শুভ এখন আশঙ্কাজনক অবস্থায় আছেন বলে দাবি করেন স্বজনরা।

ওয়ারী থানার ওসি আজিজুর রহমান বলেন, ‘মেয়েটি ড্রাইভিং শিখছিল। এ নিয়ে পাশের ফ্ল্যাটের সুজন তাকে বাজে কমেন্ট করে। তার ভাই প্রতিবাদ করলে ঝগড়া বাধে। একপর্যায় সুজনকে মারধর করা হয় বলেও অভিযোগ পাওয়া যায়। তখন আমরা বিষয়টি জানলেও ফ্ল্যাট মালিকরা সমঝোতা করে দেন। এর জের ধরেই মঙ্গলবার রাতে শুভর ওপর হামলা চালানো হয়েছে। জানতে চাইলে তিনি বলেন, শুভর মা বাদী হয়ে মামলা করেছেন। ইভ টিজিং ও পরে হামলার ঘটনার আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

মন্তব্য



সাতদিনের সেরা