kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

শোক

১৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাজমুল হাসান

ফরিদপুর জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সরকারি ইয়াছিন কলেজের সাবেক ভিপি মুক্তিযোদ্ধা নাজমুল হাসান ওরফে নসরু (৬৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত মঙ্গলবার রাতে রাজধানীর একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বুধবার বিকেলে তাঁর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর।

 

আলী মুনসুর

খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি খান আলী মুনসুর (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বুধবার সকালে নগরীর একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ আসর ডুমুরিয়া উপজেলা পরিষদের স্বাধীনতা চত্বরে জানাজা শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। খুলনা অফিস।

 

ওহাব চৌধুরী

নওগাঁর পোরশা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ আব্দুল ওহাব শাহ্ চৌধুরী (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বুধবার দুপুর পৌনে ১১টায় রাজশাহীর একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পরে বিকেল ৫টায় পোরশা বড় মাঠে জানাজা শেষে তাঁর লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে। নওগাঁ প্রতিনিধি।

 

জাফর চৌধুরী

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার দুলাইপাড়া এলাকার বাসিন্দা সাবেক সেনা কর্মকর্তা মুক্তিযোদ্ধা এম এ জাফর চৌধুরী (৮১) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার ঢাকার একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর লাশের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি।

মন্তব্য



সাতদিনের সেরা