kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করার ঘোষণা বনমন্ত্রীর

সিলেট অফিস   

১৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করে নিজের মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করার ঘোষণা দিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করতে কাজ করে যাব।’

গতকাল বুধবার দুপুরে সিলেটে হজরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন।

মন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো তিন দিনের সফরে গতকাল সিলেটে আসেন শাহাব উদ্দিন। আজ (বুধবার) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ১১টা ৪০ মিনিটে তিনি সিলেটে এসে পৌঁছান। আওয়ামী লীগের পক্ষ থেকে বিমানবন্দরে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বিমানবন্দর থেকে তিনি প্রথমে হজরত শাহজালালের মাজার জিয়ারত করতে যান। পরে তিনি সাংবাদিকদের বলেন, ‘বন সংরক্ষণ আমাদের মূল কাজ। ইকো-ট্যুরিজমের নামে বনভূমি বিরান হওয়ার কথা নয়।’ বন সংরক্ষণ ও পরিবেশবান্ধব পর্যটন প্রসারে কাজ করার অঙ্গীকার করে মন্ত্রী বলেন, ‘সুষ্ঠু ব্যবস্থাপনা ও বিশেষজ্ঞদের পরামর্শ নিয়েই জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলা করব।’

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহউদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

পরে মন্ত্রী হজরত শাহ পরান (রহ.)-এর মাজার জিয়ারত করেন। তা ছাড়া সিলেটে অবস্থানরত পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের সঙ্গে দেখা করেন। বিকেলে তাঁর নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখায় যান। সেখানে তাঁকে দলীয় সংবর্ধনা দেওয়ার কথা রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা