kalerkantho

রবিবার। ১০ নভেম্বর ২০১৯। ২৫ কার্তিক ১৪২৬। ১২ রবিউল আউয়াল ১৪৪১     

কিশোরগঞ্জ মাগুরায় সড়কে নিভল দুই ছাত্রীর প্রাণ

পাঁচ জেলায় নিহত আরো ৬

কালের কণ্ঠ ডেস্ক   

১৫ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কিশোরগঞ্জ ও মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে দুই ছাত্রী। কুমিল্লার বরুড়া ও চৌদ্দগ্রাম, হবিগঞ্জের বানিয়াচং, শেরপুরের নালিতাবাড়ী, টাঙ্গাইলের মির্জাপুর এবং যশোরের অভয়নগরে নিহত হয়েছেন ছয়জন। নাটোরের লালপুরে সড়কে আহত হয়েছে পাঁচজন। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জে বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় জান্নাতুল ফেরদৌস ঊর্মি (১৯) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে কিশোরগঞ্জ-হোসেনপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার খিলপাড়ার নতুন জেলখানার কাছে এ দুর্ঘটনা ঘটে। ঊর্মি তাঁর দেবর আবু উবায়দার মোটরসাইকেলের পেছনে বসে প্রাইভেট পড়তে যাচ্ছিলেন। দুর্ঘটনায় আবু উবায়দাও গুরুতরভাবে আহত হয়েছেন। তাঁকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঊর্মি কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের উত্তর প্যারাভাঙ্গা গ্রামের আল জাবের বাতেনের স্ত্রী।

মাগুরা : মাগুরার ওয়াপদা-লাঙ্গলবাঁধ সড়কের বরইচারা এলাকায় গতকাল সড়ক দুর্ঘটনায় রাইফা (৮) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। সে মাগুরার শ্রীপুরের সোনাতুন্দি গ্রামের রউফ মোল্যার মেয়ে এবং সোনাতুন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। দুপুরে স্কুল ছুটি শেষে রাইফা ভ্যানযোগে বাড়ি ফিরছিল। ভ্যানটি ঘটনাস্থলে পৌঁছলে পাশের সড়ক থেকে আসা আরেকটি ভ্যান রাইফাকে বহনকারী ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় রাইফা ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় আঘাত পায়। তাকে শ্রীপুরের দ্বারিয়াপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

কুমিল্লা : বরুড়া ও চৌদ্দগ্রামে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। আহত হয়েছে দুই স্কুলছাত্রীসহ চারজন। গতকাল সোমবার বিকেলে বরুড়া উপজেলার নলুয়া চাঁদপুর এবং রবিবার রাতে চৌদ্দগ্রামের চিওড়ায় এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন নারী শ্রমিক ও একজন অটোরিকশাচালক। চৌদ্দগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত নারী শ্রমিকের নাম রাবেয়া বসরী। অটোরিকশাচালকের নাম জানা যায়নি।

হবিগঞ্জ : বানিয়াচংয়ের হিয়ালায় ট্রাকের চাপায় ফিরোজ আলী (৮৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে হবিগঞ্জ-হিয়ালা আঞ্চলিক সড়কের হিয়ালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হবিগঞ্জ থেকে ইকরামগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বাড়িতে দাঁড়িয়ে থাকা ফিরোজ আলীকে চাপা দেয়। পরে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফিরোজ আলীকে মৃত ঘোষণা করেন। পরে উত্তেজিত জনতা এ ঘটনার প্রতিবাদে আধাঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

এদিকে হবিগঞ্জ-লাখাই সড়কে গতকাল দুপুরে টমটমের ধাক্কায় অন্য টমটম উল্টে তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ীতে ট্রাকের চাপায় আব্দুল জলিল (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল নকলা-নালিতাবাড়ী দুই লেন সড়কের নয়া কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। একটি ট্রাক নালিতাবাড়ীতে আসার পথে ভোরে যোগানিয়া ইউনিয়নের নয়া কান্দাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ট্রাকটি পেছন থেকে জলিলকে চাপ দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

অভয়নগর (যশোর) : অভয়নগরের চেঙ্গুটিয়া বাজারসংলগ্ন উপহার ফিলিং স্টেশনের সামনে গত রবিবার রাতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর আগুন ধরে গেলে তাতে পুড়ে এক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ট্রাকের চালক মেহেদী হাসান বাদশা ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শাহাপুর গ্রামের বাসিন্দা।

মির্জাপুর (টাঙ্গাইল) : মির্জাপুর উপজেলার দুল্যা-বরাটি আঞ্চলিক সড়কের ভাতগ্রাম নামক স্থানে বালুভর্তি মাহিন্দ্রের চাপায় মিনহাজ মিয়া (৬০) নামে এক মোটরসাইকেলচালকের মৃত্যু হয়।

নাটোর : লালপুরে সড়ক দুর্ঘটনায় পাঁচজন আহত হয়েছে। গতকাল সকালে গোপালপুর ও লালপুরের মাঝরাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

মন্তব্য



সাতদিনের সেরা