kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

যানজট নিয়ন্ত্রণে সড়কে লাঠি হাতে এমপি

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



সড়ক যানজটমুক্ত রাখতে নিজেই লাঠি হাতে রাস্তায় নেমে পড়লেন সংসদ সদস্য। এ দৃশ্য দেখা গেল গতকাল শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায়। স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার ট্রাফিক নিয়ন্ত্রণের এ ভূমিকায় বিস্ময়াভিভূত হয়েছেন স্থানীয় মানুষ ও দূরপাল্লার বাসের যাত্রীরাও।

জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা এবার দ্বিতীয়বারের মতো বিপুল ভোটে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

চালকদের দায়িত্বহীন গাড়ি চালানো এবং যত্রতত্র গাড়ি থামিয়ে যাত্রী ওঠানামা করানোর কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট এখন নিত্যদিনের বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, লিয়াকত হোসেন খোকা সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া দিয়ে যাচ্ছিলেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও আশপাশের সড়কগুলোতে যানজট ছিল। যানজট দেখে তিনি গাড়ি থেকে নেমে লাঠি হাতে নিয়ে পুলিশ ও আনসার সদস্যদের পাশাপাশি নিজেই যানজট নিরসনে ট্রাফিকের দায়িত্ব পালন করেন। উপজেলার গুরুত্বপূর্ণ স্পটগুলো যানজটমুক্ত হওয়ার আগ পর্যন্ত এমপি খোকা সেখানে অবস্থান করেন। পরে যান চলাচল স্বাভাবিক হলে তিনি ঢাকার পথে রওনা দেন।

মন্তব্য



সাতদিনের সেরা