kalerkantho

গাইবান্ধা-৩

ঐক্যফ্রন্ট প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

গাইবান্ধা প্রতিনিধি   

১১ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভোট কারচুপি ও অনিয়মের আশঙ্কা থেকে ২৭ জানুয়ারি অনুষ্ঠেয় গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনের জাতীয় সংসদ নির্বাচন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ঐক্যফ্রন্ট সমর্থিত ও বিএনপি মনোনীত প্রার্থী জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মইনুল হাসান সাদিক। গতকাল বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা শহরের সার্কুলার রোডে জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। আসনে বাসদ মনোনীত বাম গণতান্ত্রিক জোটের ‘মই’ প্রতীকের প্রার্থী কৃষিবিদ সাদেকুল ইসলাম গোলাপও গতকাল তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

লিখিত বক্তব্যে মইনুল হাসান সাদিক বলেন, ‘যে নির্বাচনে ফলাফল পূর্বনির্ধারিত থাকে, রেজাল্ট শিট যেখানে তৈরি করা আছে, সেই নির্বাচনে অংশগ্রহণ করে আমি আমার নিরীহ ও অসহায় নেতাকর্মীদের আবারও মামলা, হামলা, নিপীড়ন, নির্যাতনের মুখে ঠেলে দিতে চাই না। সেই কারণে কেন্দ্রীয় সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে সংসদ নির্বাচন প্রত্যাখ্যান করছি।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি সাইফুল আলম সাজা, শহর বিএনপির সভাপতি শহীদুজ্জামান শহীদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান নাদিম, বিএনপি নেতা খন্দকার ওমর ফারুক সেলু প্রমুখ।

মন্তব্য