kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

গুলশানে বাসের ধাক্কায় স্কুল শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক   

৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর গুলশানে বাসের ধাক্কায় ইসরাত জাহান স্নেহা নামের সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছেন তার বাবা শাহাজাহান ও ভাই শাহেদ। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে শাহজাদপুর বাঁশতলা কনফিডেন্স টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাস ও চালক নাজমুলকে আটক করেছে।

স্নেহা বনশ্রী ন্যাশনাল আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। গুলশান ‘বি’ ব্লকের ২ নম্বর রোডের ৩৪ নম্বর বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করত সে। তার বাবা টেক্স ডিজাইন নামের একটি গার্মেন্টের ব্যবস্থাপনা পরিচালক।

গুলশান থানার ওসি আবু বক্কর ছিদ্দিক জানান, গতকাল রাতে মোটরসাইকেলে করে বাবা ও ছোট ভাইয়ের সঙ্গে গাজীপুরে গ্রামের বাড়িতে বেড়াতে যাচ্ছিল স্নেহা। এ সময় তাদের বহনকারী মোটরসাইকেলটি শাহজাদপুর বাঁশতলা কনফিডেন্স টাওয়ারের সামনে এসে পৌঁছলে পেছন দিক থেকে আসা ৬ নম্বর রুটের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্নেহার। গুরুতর আহত হন তার বাবা শাহাজাহান ও ভাই শাহেদ। পরে তাঁদের উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে দুর্ঘটনার পরপরই উত্তেজিত লোকজন কয়েকটি গাড়িতে ভাঙচুর চালায়।

আবু বক্কর ছিদ্দিক জানান, স্নেহার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ছাড়া ঘটনার সঙ্গে জড়িত বাস ও এর চালক নাজমুলকে আটক করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা