kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় তিনজনের মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ, চট্টগ্রামের সীতাকুণ্ড এবং হবিগঞ্জের বানিয়াচংয়ে সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিদ্ধিরগঞ্জে বাসের চাপায় মৃত্যু হয় পোশাক কারখানার এক শ্রমিকের। সীতাকুণ্ডে লরি ও ট্রাক্টরের সংঘর্ষে মারা গেছেন একজন। আর ইজি বাইক উল্টে একজনের মৃত্যু হয় বানিয়াচংয়ে। আমাদের প্রতিনিধিদের খবরে বিস্তারিত :

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, গতকাল সকালে বাসের চাপায় কোহিনুর আক্তার (২৯) নামে পোশাক কারখানার এক শ্রমিকের মৃত্যু হয়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইলে বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। কোহিনুর আক্তার বরিশালের বাকেরগঞ্জ এলাকার আব্দুল হাকিম কাজীর মেয়ে। তিনি সিদ্ধিরগঞ্জের আহসান নিটিং গার্মেন্টে সুইং অপারেটরের কাজ করতেন। গতকাল তিনি শিমরাইলে বাসস্ট্যান্ডের সামনের রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। ওই সময় একটি বাস তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, গতকাল সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ইদিলপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় আবুল খায়ের (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় দুজন। লরির সঙ্গে একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে। আবুল খায়ের চাঁদপুরের বাসিন্দা। আহত দুজন হলেন মোস্তফা (২৫) ও মামুন (২৪)।

হবিগঞ্জ প্রতিনিধি জানান, বানিয়াচং উপজেলায় টমটম (ইজি বাইক) উল্টে এখলাছ মিয়া (৬৫) নামে এক যাত্রী নিহত হন। গতকাল দুপুরে উপজেলার ইকরাম-হবিগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এখলাছ মিয়ার বাড়ি ইকরামগ্রামে। এ ঘটনায় তিনজন আহত হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা