kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

খুলনায় অস্ত্রসহ ডাকাতদলের ১০ সদস্য গ্রেপ্তার

খুলনা অফিস   

১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খুলনার রূপসায় গোয়েন্দা পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টাকালে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কুদির বটতলা এলাকা থেকে জেলা পুলিশ তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে একটি গাড়ি, অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো মো. রাজ্জাক চৌধুরী, মাসুম ওরফে ফারুক চৌধুরী, আরিফুজ্জামান ওরফে শরীফ, মো. রিপন গাজী, মো. আলমগীর হোসেন, সাগর মিয়া, মো. হিরা মিয়া, মো. সোহেল ওরফে হারেজ, মো. আনিসুর রহমান ও গফুর আলী।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুক্ত রায় চৌধুরী জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে রূপসা উপজেলার তিলক এলাকার কুদির বটতলা মোড়সংলগ্ন খানজাহান আলী সেতু বাইপাস সড়কে একদল ডাকাত গোয়েন্দা পুলিশ পরিচয়ে ডাকাতির জন্য অবস্থান নেয়। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদের ১০ সদস্যকে গ্রেপ্তার করে। মুক্ত রায় চৌধুরী আরো জানান, তাদের কাছ থেকে একটি প্রাইভেট কার, একটি অত্যাধুনিক ৭.৬৫ পিস্তল, তিন রাউন্ড গুলি, তিনটি অত্যাধুনিক পি-শাটারগান, ডিবি পুলিশের সাতটি পোশাক, পুলিশের চারটি ভুয়া আইডি, তিনটি পিস্তলের কভার, চারটি টর্চলাইট, চারটি বাঁশি, একজোড়া হাতকড়া ও ডিবি পুলিশ লেখা দুটি কার্ড উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরেকটি মাইক্রোবাসে চার-পাঁচজন পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা আন্তজেলা ডাকাতদলের সদস্য। তাদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন থানায় হত্যা, ডাকাতির প্রস্তুতি, পুলিশ-র‌্যাব পরিচয়ে ছিনতাই, চাঁদাবাজি, চুরিসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় গতকাল শুক্রবার রূপসা থানায় দুটি মামলা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা