kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

মিরপুরের রাস্তায় ল্যাবকর্মীর লাশ

নিজস্ব প্রতিবেদক   

১৪ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর মিরপুর পশ্চিম কাজীপাড়ায় বাসার কাছেই মিলেছে আরিফুর রহমান বেলায়েত (৪৫) নামে এক ব্যক্তির লাশ। গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে রাস্তার ধার থেকে তাঁর লাশটি উদ্ধার করা হয়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন আছে। ইট দিয়ে আঘাতে বেলায়েতকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

স্বজনরা জানায়, বেলায়েত পরিবারের সদস্যদের নিয়ে পশ্চিম কাজীপাড়া ৬৬২/২এ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। চাকরি করতেন রামপুরা বনশ্রীর ফরাজী ডায়াগনস্টিক অ্যান্ড হাসপাতালের ল্যাবে। ফজরের নামাজ পড়তে গতকাল ভোরে বাসা থেকে বের হন। এরপর আর বাসায় ফেরেননি। সকালে স্থানীয়রা রাস্তার পাশে লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সকাল ৮টার দিকে লাশ উদ্ধার করে।

সূত্র জানায়, মসজিদ ও বাসার কাছাকাছি স্থানে বেলায়েতের লাশ পড়ে ছিল। তিনি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন নাকি পুরনো কোনো বিরোধে তাঁকে হত্যা করা হয়েছে সে বিষয়ে ধারণা মেলেনি। ঘটনাস্থলের আশপাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণে পুলিশ ধারণা লাভের চেষ্টা করছে।

মিরপুর মডেল থানার এসআই মো. রাসেল জানান, বেলায়েতের মাথায় আঘাতের চিহ্ন থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইট দিয়ে আঘাতে হত্যা করা হয়েছে। তবে কারা এবং কেন এ ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে পরিবারের সদস্যরা ধারণা দিতে পারেননি। ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

মন্তব্য



সাতদিনের সেরা