kalerkantho

বুধবার । ১১ কার্তিক ১৪২৮। ২৭ অক্টোবর ২০২১। ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

পাঁচ জেলায় সড়কে নিভল সাত প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

১১ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁর সাপাহার, গোপালগঞ্জের মুকসুদপুর ও কাশিয়ানী, ময়মনসিংহের ত্রিশাল, হবিগঞ্জের বাহুবল এবং ফরিদপুরের ভাঙ্গায় আলাদা সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছে। এ ব্যাপারে আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

সাপাহার (নওগাঁ) : সাপাহারে রোগী দেখতে যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে সাপাহার-পোরশা রাস্তার তাজপুর গরুহাটির কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই নারী হলেন উপজেলার ভাগপারুল গ্রামের হাজের উদ্দীনের স্ত্রী মমতাজ বেগম (কিনারবি) (৫০) ও তাঁর ছোট ভাই আনারুল ইসলামের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫)।

গোপালগঞ্জ : ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর ও কাশিয়ানীতে আলাদা সড়ক দুর্ঘটনায় এক শ্রমিক ও অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। গত শুক্রবার গভীর রাতে ও সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক জসিম শেখ (২৫) নড়াইলের লোহাগড়ার নওয়াখোলা গ্রামের বকুল শেখের ছেলে। অন্য ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।

ত্রিশাল (ময়মনসিংহ) : ত্রিশালের কালির বাজার সড়কে ট্রাকচাপায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল সকালে ড্রামভর্তি একটি ট্রাক বিপরীত থেকে আসা অন্য ট্রাককে সাইড দিতে গেলে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রফিজ উদ্দিন (৬৫) ট্রাকের নিচে চাপা পড়েন। পরে হাসপাতালে নেওয়ার পথে রফিজ উদ্দিন মারা যান। তাঁর বাড়ি কাঁঠাল ইউনিয়নের আইলা ক্ষেত গ্রামে।

হবিগঞ্জ : বাহুবলে যাত্রীবাহী বাস ও ট্রাক্টর সংঘর্ষে সজল সরকার (২৫) নামের এক ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুজন। গতকাল সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের চারগাঁও নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের নতুন বাজার এলাকার কান্দিগাঁও গ্রামের কটিয়া সরকারের ছেলে। গুরুতর আহত ট্রাক্টরচালক রুবেল মিয়াকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

ফরিদপুর : ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের শিমুলবাজার নামক স্থানে গতকাল সকালে মাটিবোঝাই ট্রলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাঈদ খলিফা (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী  নিহত হয়েছেন।



সাতদিনের সেরা