kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

অলিকে আরো সক্রিয় চায় বিএনপি

আজ কূটনীতিকদের সঙ্গে বৈঠক

নিজস্ব প্রতিবেদক   

১৫ অক্টোবর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদকে আরো সক্রিয় দেখতে চায় বিএনপি। আর এ আহ্বান নিয়ে গতকাল তাঁর মহাখালীর ডিওএইচএসের বাসায় সাক্ষাৎ করেন বিএনপির স্থায়ী কমিটির নেতারা। জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের এক দিন পর বিএনপি নেতারা ২০ দলীয় জোটের এই শীর্ষ নেতার বাসায় গেলেন।

বিএনপি নেতাদের মধ্যে ছিলেন মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান। এর আগে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের স্থায়ী কমিটির নেতারা বৈঠক করেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ জাতীয় ঐক্যফ্রন্ট গঠনে বিএনপির পক্ষে কাজ করেন। বৈঠকে তাঁরা দলের স্থায়ী কমিটিকে জোটের ব্যাপারে বিস্তারিত অবহিত করেন।

বিএনপির স্থায়ী কমিটির দুই নেতা জানান, পূজার পর নতুন কর্মসূচি দেওয়া হবে। ওই কর্মসূচি জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে করার সিদ্ধান্ত হয়েছে। এ ছাড়া আজ সোমবার ২০ দলীয় জোট ও কূটনীতিকদের সঙ্গে বৈঠক হবে। এসব বৈঠকে জাতীয় ঐক্যফ্রন্ট, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় এবং বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের হওয়া গায়েবি মামলা নিয়ে আলোচনা হবে। স্থায়ী কমিটির নেতারা জানান, ২০ দলীয় জোটের পক্ষ থেকে জাতীয় ঐক্যফ্রন্টকে স্বাগত জানানো হবে।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ড. আবদুল মঈন খান প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা