kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

অবশেষে চিকিৎসা ও বাসস্থান পাচ্ছেন চিলমারীর ময়না

আঞ্চলিক প্রতিনিধি, কুড়িগ্রাম   

১৫ অক্টোবর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে চিকিৎসা ও বাসস্থান পাচ্ছেন চিলমারীর ময়না

চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ময়না বেগমের পাশে জেলা প্রশাসক ও সিভিল সার্জন। ছবি : কালের কণ্ঠ

চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুই বছরের বেশি সময় ধরে চিকিৎসাধীন ময়না বেগমের দায়িত্ব নিয়েছেন জেলা প্রশাসক। উন্নত চিকিৎসার পাশাপাশি দুস্থ এ নারীর বসবাসের জন্য ঘর নির্মাণ করে দেওয়ার ঘোষণা দেন তিনি। দৈনিক কালের কণ্ঠে প্রকাশিত সংবাদের সূত্রে গতকাল রবিবার কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন দেখতে গিয়েছিলেন ময়না বেগমকে। সেখানেই তিনি জানান এসব উদ্যোগের কথা।

দৈনিক কালের কণ্ঠে গত ২৬ সেপ্টেম্বর ময়না বেগমকে নিয়ে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। অসুস্থ ও সহায়সম্বলহীন নারীর দুর্দশার চিত্র দেখে গতকাল চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান জেলা প্রশাসক সুলতানা পারভীন। তিনি বলেন, ‘ময়না বেগমের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির ব্যবস্থা হচ্ছে। যেহেতু তাঁর বাড়িঘর নেই সে কারণে জেলা প্রশাসনের পক্ষ থেকে ঘর নির্মাণ করে দেওয়া হবে।’

ময়না বেগমের খোঁজখবর নেওয়ার সময় জেলা প্রশাসকের সঙ্গে স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক জিলুফা সুলতানা, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সৈয়দ আব্দুল আজিজ, চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল হক প্রধান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহফুজার রহমান, কুড়িগ্রাম প্রেস ক্লাব সভাপতি আহসান হাবিব নিলু প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা