kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৩

কালের কণ্ঠ ডেস্ক   

১৫ অক্টোবর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় তিন জেলায় তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে গতকাল রবিবার সকালে গাজীপুরের টঙ্গীতে পিকআপচালক, গোপালগঞ্জের কাশিয়ানীতে গতকাল সকালে জিপগাড়িচালক নিহত ও এক ব্যাংক কর্মকর্তা আহত হয়েছেন। তা ছাড়া যশোরের বেনাপোলে গত শনিবার রাতে ব্যবসায়ী নিহত হন। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনে—

গাজীপুরের টঙ্গীতে গতকাল সকালে বাসচাপায় আব্বাস আলী (৩৭) নামের এক পিকআপচালক নিহত হয়েছেন। নিহত আব্বাস ঢাকার শ্যামপুর থানার কারীপুল্লাবাগ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

গতকাল সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে টঙ্গীর চেরাগআলী মার্কেট এলাকায় আব্বাস আলী তাঁর পিকআপটি পার্কিং করে সামনে দাঁড়ালে গাজীপুরগামী বলাকা পরিবহন তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

গোপালগঞ্জের কাশিয়ানীতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে মো. মাহামুদ হাসান (৪৪) নামের এক জিপগাড়িচালক নিহত হয়েছেন। এ ঘটনায় এক ব্যাংক কর্মকর্তা আহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার ফুকরায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক অগ্রণী ব্যাংক ফরিদপুর সার্কেলের গাড়িচালক। তাঁর বাড়ি ঝিনাইদহের দরিগোবিন্দপুর গ্রামে।

তা ছাড়া বেনাপোল-যশোর মহাসড়কের দীঘিরপাড় এলাকায় গত শনিবার রাতে নসিমন চাপায় জামাল হোসেন (২৪) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত জামাল যশোরের শার্শা উপজেলার নাভারণ কাজিরবেড় এলাকার বাসিন্দা ও বেনাপোল বাসস্ট্যান্ডের পাশে থাই গ্লাসের ব্যবসায়ী।

যশোর থেকে নসিমনে করে থাই গ্লাস নিয়ে জামাল বেনাপোলে আসছিলেন। দীঘিরপাড় এলাকায় এলে একটি কুকুরকে বাঁচাতে গিয়ে নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নির্মিত তোরণের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে নছিমনের নিচে চাপা পড়ে জামালের মৃত্যু হয়।

মন্তব্য



সাতদিনের সেরা