kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

রাজধানীর উত্তরায় নিরাপত্তাকর্মী খুন

নিজস্ব প্রতিবেদক   

১১ অক্টোবর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর উত্তরায় একটি বাড়ির নিরাপত্তাকর্মীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাঁর নাম খোকন (৩৩)। তাঁকে কুপিয়ে নাকি গুলি করে খুন করা হয়েছে, তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। গতকাল বুধবার রাতে এই ঘটনা ঘটে।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান কালের কণ্ঠকে জানান, ঘরের মধ্যে নিরাপত্তাকর্মীকে খুন করা হয়েছে। তাঁর গলা দিয়ে রক্ত বের হতে দেখা গেছে। সিআইডির ক্রাইম সিন ইউনিট এসে না পৌঁছানোর কারণে লাশ উল্টে দেখা হয়নি। এ কারণে তাঁকে গলা কেটে নাকি গুলি করে হত্যা করা হয়েছে, তা নিশ্চিত হওয়া যাচ্ছে না।

জানা গেছে, উত্তরার ১০ নম্বর সেক্টরের ২২ নম্বর সড়কের ২৯ নম্বর বাড়িতে দীর্ঘদিন ধরে নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন খোকন। এই আবাসিক ভবনের মালিক বাবলু যুক্তরাষ্ট্রে বসবাস করেন। বাড়ির সব ফ্ল্যাট ভাড়া দেওয়া। নিচতলায় গাড়ি পার্কিংয়ের গ্যারেজের পাশে একটি কক্ষে খোকন থাকতেন। গতকাল কে বা কারা সেই কক্ষের মধ্যে তাঁকে খুন করে পালিয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে ভবনের বাসিন্দারা তাঁর রক্তাক্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই বাড়িতে যায়। তবে কে বা কারা কেন তাঁকে খুন করেছে, তাৎক্ষণিকভাবে জানতে পারেনি পুলিশ। রাত ১২টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত লাশ ঘটনাস্থলেই ছিল।

মন্তব্য



সাতদিনের সেরা