kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

প্রধানমন্ত্রীর আগমন

মুন্সীগঞ্জে প্রস্তুতি সভা গণসংযোগ মতবিনিময়

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১১ অক্টোবর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আগামী শনিবার মুন্সীগঞ্জের মাওয়ায় পদ্মা সেতুর রেললাইনসহ কয়েকটি কাজের আনুষ্ঠানিক উদ্বোধন ও পদ্মা সেতু পরিদর্শনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলাজুড়ে সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। এ নিয়ে আওয়ামী লীগ নেতারা এখন ব্যস্ত সময় পার করছেন। প্রধানমন্ত্রীর অনুষ্ঠানকে সফল করতে চলছে ব্যাপক গণসংযোগ, প্রস্তুতিসভা ও মতবিনিময়।

গতকাল বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম গণসংযোগ করেন। তিনি নেতাকর্মীদের নিয়ে মাওয়ায় প্রধানমন্ত্রীর জনসসভাস্থল পরিদর্শন করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম বাবুল, উপপ্রচার সম্পাদক তোফাজ্জল হোসেন তপন, লৌহজং উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল ওয়াদুদ খান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।

গণসংযোগকালে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম সব শ্রেণি-পেশার মানুষকে মাওয়ার জনসভায় যোগদানের জন্য আহ্বান জানান। এ সময় তিনি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার সুনিশ্চিত বিজয়ের লক্ষ্যে জনসাধারণের কাছে ভোট চান।

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে গতকাল বিকেল ৪টায় শ্রীনগর উপজেলায় একটি প্রস্তুতি সভা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।

মন্তব্য



সাতদিনের সেরা