kalerkantho

আইনমন্ত্রীর গণসংযোগে ভোটাররা উত্ফুল্ল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ট্রেন থেকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে নেমে সড়ক পথে কসবায় যাচ্ছিলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। পথিমধ্যে আখাউড়ার রাধানগর এলাকার শ্রীশ্রী রাধামাধব মন্দিরের সামনে মন্ত্রীকে সালাম জানান তহুরা বেগম। মন্ত্রী সালামের জবাব দিলেন।

লাফিয়ে উঠে তহুরা বললেন, ‘স্যার আমার সালামের জবাব লইছে। আমি স্যারের লগে যাওনের সম দেহা করুম।’ রাধানগরের বাসিন্দা তহুরা বেগম জানালেন, আইনমন্ত্রী তাঁর মেয়ের সম্প্রতি চাকরির ব্যবস্থা করে দিয়েছেন। মন্ত্রীর প্রতি তিনি কৃতজ্ঞ।

নিজ নির্বাচনী এলাকা কসবা ও আখাউড়া উপজেলায় গত শুক্রবার গণসংযোগ করেন আইনমন্ত্রী। এ সময় কমপক্ষে পাঁচটি পথসভার আয়োজন করা হয়। গণসংযোগ ও পথসভায় খুব কাছ থেকে আইনমন্ত্রীকে পেয়ে সাধারণ ভোটাররা ছিল বেশ উত্ফুল্ল।

মন্ত্রী সকালে মহানগর প্রভাতী ট্রেনে করে ঢাকা থেকে আখাউড়ায় আসেন। সেখান থেকে তিনি সড়ক পথে কসবায় যান। কসবার চারগাছ, বল্লভপুর, মেহারি, যমুনা, জমসেদপুর, চবিপুর, মানিকনগর গ্রামে তিনি গণসংযোগ করেন ও পথসভায় বক্তব্য দেন। চারগাছ থেকে মন্ত্রীর আনুষ্ঠানিক গণসংযোগ শুরু হয়। গণসংযোগকালে মন্ত্রীর কাছে ভোটাররা এলাকার ছোটখাটো কিছু দাবি তুলে ধরে। এলাকায় ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড করায় এলাকার মানুষ মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানায়। মন্ত্রীকে খুব কাছ থেকে পেয়ে ভোটাররা ছিল বেশ উত্ফুল্ল।

মন্তব্য