kalerkantho

আসন্ন নির্বাচনের হুমকি সাইবার ক্রাইম : মনিরুল

নিজস্ব প্রতিবেদক   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



আগামী সংসদ নির্বাচনকে ঘিরে হুমকি হিসেবে সাইবার ক্রাইমকে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। গতকাল শনিবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে (ক্র্যাব) শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সরোয়ার আলমের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ডিএমপির উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান, অতিরিক্ত উপকমিশনার ওবায়দুর রহমান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম, কচিকাঁচা মেলার উপদেষ্টা আইনুল হক মুন্না ও ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম রহমান প্রমুখ।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ক্র্যাবের সদস্যদের অর্ধশতাধিক সন্তান অংশ নেয়। অনুষ্ঠানে বিচারক হিসেবে ছিলেন কচিকাঁচা মেলার উপদেষ্টা আইনুল হক মুন্না ও দৈনিক ইত্তেফাকের সিনিয়র কার্টুনিস্ট এম এ কুদ্দুস। প্রতিযোগিতায় ক-গ্রুপে প্রথম হয়েছে আবির আবদুল্লাহ, দ্বিতীয় রিহান আবদুল্লাহ সরোয়ার ও তৃতীয় আরিশা আরিয়ানা। খ-গ্রুপে প্রথম নাফিসা রাইয়ান ভিন্নতা, দ্বিতীয় আবিদ আবদুল্লাহ ও তৃতীয় নওশিন তাবাস্সুম তৃণা।

 

মন্তব্য



সাতদিনের সেরা