kalerkantho

রিহ্যাব পুরস্কার পেলেন ২৪ গণমাধ্যমকর্মী

নিজস্ব প্রতিবেদক   

২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রিহ্যাব পুরস্কার পেলেন ২৪ গণমাধ্যমকর্মী

সিরডাপ মিলনায়তনে গতকাল রিহ্যাব বর্ষসেরা সাংবাদিক পুরস্কার প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। ছবি : কালের কণ্ঠ

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত বর্ষসেরা সাংবাদিক পুরস্কার-২০১৬ পেয়েছেন ২৪ জন সংবাদকর্মী। তাঁদের মধ্যে প্রিন্ট ও ইলেকট্রনিক ক্যাটাগরিতে পাঁচজন করে ১০ জন প্রতিবেদক এবং টেলিভিশনের ১৪ জন ক্যামেরাম্যান রয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর সিরডাপ সিলনায়তনে বিজয়ীদের হাতে সনদ ও পুরস্কারের অর্থ তুলে দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে প্রথম পুরস্কার বিজয়ীকে দেওয়া হয় দুই লাখ টাকার চেক। দ্বিতীয় বিজয়ী পেয়েছেন এক লাখ টাকা এবং তৃতীয় বিজয়ী ৭৫ হাজার টাকা। তা ছাড়া চতুর্থ ও পঞ্চম স্থান অধিকারী প্রত্যেককে দেওয়া হয় ৫০ হাজার টাকা করে।

প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে পুরস্কার পাওয়া সাংবাদিকদের মধ্যে রয়েছেন প্রথম আলোর সানাউল্লাহ সাকিব, সমকালের মিরাজ শামস, মানবজমিনের এম এম মাসুদ, আমাদের সময়ের গোলাম রব্বানী এবং ভোরের কাগজের মরিয়ম সেঁজুতি।

ইলেকট্রনিক ক্যাটাগরিতে পুরস্কার পাওয়া পাঁচ সাংবাদিকের মধ্যে রয়েছেন মাছরাঙা টিভির হিরজুম মিরা, এনটিভির হাসানুল শাওন, একাত্তর টিভির জাহিদুল ইসলাম, মোহনা টিভির তানজিলা নিঝুম ও সময় টিভির সানবীর রূপম।

পুরস্কার পাওয়া ১৪ জন টেলিভিশন ক্যামেরাম্যানের মধ্যে রয়েছেন চ্যানেল আইয়ের মামুন হোসেন, এটিএন বাংলার আকাশ ইসলাম, এটিএন নিউজের রাসেল আহমেদ, জিটিভির রোমেল, সময় টিভির মঞ্জুর আহমেদ, এসএ টিভির সি এম মনির হোসেন, নিউজ ২৪-এর রিপন, বাংলা টিভির কালাম, মাই টিভির সাগর, এনটিভির মিলন, এশিয়ান টিভির সামীর আহমেদ, বাংলাভিশনের ইসমাইল হোসেন পলাশ, একাত্তর টিভির আবুল কালাম আজাদ ও আরটিভির সায়মন।

মন্তব্য