kalerkantho

প্রধানমন্ত্রী তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন

কালের কণ্ঠ ডেস্ক   

২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



প্রধানমন্ত্রী তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল গণভবনে জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার শেখ আশরাফ আলী ও মোনেম মুন্নার স্ত্রী এবং জাতীয় হকি দলের খেলোয়াড় জাহিদুর রহমান পুসকিনের স্ত্রীর হাতে ফ্ল্যাটের বরাদ্দপত্র হস্তান্তর করেন। ছবি : পিআইডি

ফুটবল ও হকি দলের সাবেক তিন খেলোয়াড়কে ঢাকার মিরপুরে তিনটি আবাসিক ফ্ল্যাটের বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফ্লাটপ্রাপ্তরা হলেন—ফুটবলার শেখ আশরাফ আলী, মরহুম মোনেম মুন্না ও হকি খেলোয়াড় জাহিদুর রহমান পুসকিন।

গতকাল বৃহস্পতিবার সকালে গণভবনে এক অনুষ্ঠানে সাবেক ফুটবলার শেখ আশরাফ আলী, মরহুম মোনেম মুন্নার সহধর্মিণী ইয়াসমিন মোনেম ও পুসকিনের সহধর্মিণী ফাহমিদা রহমানের কাছে ফ্ল্যাটের বরাদ্দপত্র হস্তান্তর করেন প্রধানমন্ত্রী। দেশের ফুটবল ও হকিতে অসামান্য অবদানের জন্য প্রধানমন্ত্রী তাঁর ব্যক্তিগত উদ্যোগে তাঁদের জন্য এই ফ্ল্যাটগুলো বরাদ্দ দেন।

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বিএফএফ) সভাপতি কাজী সালাউদ্দীন, সহসভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, আবদুস সালাম মুর্শেদী এমপি, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। সূত্র: বাসস।

 

মন্তব্য



সাতদিনের সেরা