kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

বঙ্গবন্ধু সেতুতে ঝাঁপিয়ে পড়ে ছাত্রীর মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাস থেকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর ওপর ঝাঁপিয়ে পড়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে তার পরিবার ও পুলিশ জানিয়েছে। গত বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সন্ধ্যায় তার লাশ নিজ বাড়িতে আনা হলে খবরটি এলাকায় জানাজানি হয়।

মৃত নাহিদা খাতুন (১৭) পাবনার ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের নতুন রূপপুর স্কুলপাড়ার নান্টু প্রামাণিক ও বিলকিস খাতুনের মেয়ে ও ছলিমপুর কলেজের ছাত্রী।

বিলকিস খাতুন ও পুলিশ জানায়, এ বছর এইচএসসি পরীক্ষা চলাকালে নাহিদার সঙ্গে টাঙ্গাইলের ভুয়াপুর রেললাইনসংলগ্ন গ্রামের হৃদয় ওরফে বিজয়ের প্রেম হয়। পরে নাহিদা কয়েকবার হৃদয়ের বাড়িতে যায়। পরিচয়ের সময় হৃদয় নাহিদাকে বলেননি তিনি হিন্দু পরিবারের ছেলে। গত বুধবার নাহিদা হৃদয়ের বাড়িতে যাওয়ার খবর পেয়ে তাকে আনতে হৃদয়ের বাড়িতে যান বিলকিস। গিয়ে জানতে পারেন, হৃদয় হিন্দু। হৃদয়ের পরিবার মুসলিম মেয়েকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে অস্বীকৃতি জানায়। কিন্তু নাহিদা প্রেমের স্বীকৃতিস্বরূপ হৃদয়ের বাড়িতে থাকতে চায়। পরে হৃদয়রা নাহিদা ও বিলকিসকে জোর করে বাসে উঠিয়ে দেয়। এতে অভিমান করে চলন্ত বাস থেকে নাহিদা যমুনা নদীতে লাফ দেয়। কিন্তু সে সেতুর আইল্যান্ডের ওপর পড়ে। মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়ে মারা যায় সে।

মন্তব্য



সাতদিনের সেরা