kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

আজ উত্তর সিটি মেয়র প্রার্থী ঘোষণা দেবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক   

১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনে মেয়র প্রার্থী চূড়ান্ত করতে আজ শনিবার বিএনপির স্থায়ী কমিটির সভা আহ্বান করা হয়েছে। সভা থেকেই ২০ দলীয় জোটের প্রার্থীর নাম ঘোষণা করা হবে। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে তাঁর গুলশানের রাজনৈতিক কার্যালয়ে রাত সাড়ে ৮টায় এ সভা অনুষ্ঠিত হবে।

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনে তাবিথ আউয়ালকে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে। গত সোমবার রাতে ২০ দলীয় জোটের শীর্ষস্থানীয় নেতাদের সঙ্গে বৈঠক করে এ সিদ্ধান্ত নেওয়া হয়। আজ দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামে আলোচনা করে ঘোষণা দেওয়া হবে মাত্র।

এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশনা অনুযায়ী মেয়র প্রার্থী তাবিথ আউয়াল নির্বাচনের জন্য পুরো প্রস্তুতি নেওয়া শুরু করেছেন। তেজগাঁও ৪১৯-৪২০ ভবনে নির্বাচনী অফিসও খুলেছেন। গত বৃহস্পতিবার ওই অফিসে তিনি ঘরোয়াভাবে বিএনপির নেতাকর্মীসহ আসা মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। অন্যদিকে ঢাকা উত্তর সিটির ১৮টি ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে মহানগর উত্তর বিএনপি। নয়াপল্টনে মহানগর বিএনপি কার্যালয় থেকে এ ফরম বিক্রি করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা