kalerkantho

বুধবার । ২৯ জানুয়ারি ২০২০। ১৫ মাঘ ১৪২৬। ৩ জমাদিউস সানি ১৪৪১     

সমবেদনা জানাতে আর এ গণির বাসায় খালেদা

নিজস্ব প্রতিবেদক   

১৭ জানুয়ারি, ২০১৬ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সদ্য প্রয়াত ড. আর এ গণির পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে তাঁর বাসায় যান দলের চেয়ারপারসন খালেদা জিয়া। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে খালেদা জিয়া ধানমণ্ডিতে ড. আর এ গণির বাসায় যান। তিনি কিছু সময় সেখানে অবস্থান করে পরিবারের সদস্যদের সমবেদনা জানান এবং সার্বিক বিষয়ে খোঁজখবর নেন।

ওই বাসায় অবস্থানকালে খালেদা জিয়া বলেন, আর এ গণি দুঃসময়ে নিজেকে দলের সঙ্গে সম্পৃক্ত রেখেছিলেন। দলের সব সংকটকালে তিনি পিছিয়ে থাকেননি, বরং সংকট মোকাবিলায় এগিয়ে এসেছিলেন। বর্তমান দুঃসময়ে ড. আর এ গণির পৃথিবী থেকে বিদায় নেওয়া দেশ ও দলের জন্য এক অপূরণীয় ক্ষতি। বর্তমানে সুস্থ পরিবেশে গণতন্ত্রচর্চার চরম সংকটকালে তাঁর মতো একজন বর্ষীয়ান রাজনীতিবিদের পরামর্শ ও উপস্থিতি ছিল খুবই জরুরি। খালেদা জিয়ার সঙ্গে ছিলেন তাঁর বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ দলের কয়েকজন নেতা।

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় গত বৃহস্পতিবার মধ্যরাতে ইন্তেকাল করেন ড. আর এ গণি। তিন দফা জানাজা শেষে শুক্রবার বিকেলে বনানী কবরস্থানে স্ত্রীর কবরের পাশে তাঁকে সমাহিত করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা