kalerkantho

শনিবার ।  ২৮ মে ২০২২ । ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৬ শাওয়াল ১৪৪

নাইক্ষ্যংছড়িতে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কন্যার ধর্ষণ মামলা

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৮ আগস্ট, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে এক মাদ্রাসা সুপারের বিরুদ্ধে তার নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর ইউনিয়নের একটি দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপারের বিরুদ্ধে এই জঘন্য অভিযোগে গত রবিবার থানায় মামলা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের গতকাল সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন। ওসি জানান, 'গত শনিবার এ ঘটনায় ধর্ষিতা কিশোরী বাদী হয়ে নাইক্ষ্যংছড়ি থানায় অভিযোগ করে।

বিজ্ঞাপন

প্রাথমিকভাবে ঘটনার ব্যাপারে নিশ্চিত হওয়ার পর রবিবার মামলা করে মেয়েটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। '

ধর্ষিতা কিশোরীর লিখিত অভিযোগে জানা যায়, তার মা-বাবার বিচ্ছেদ হয়ে গেছে। তারা এক বোন ও দুই ভাই। পরবর্তীতে তার বাবা আরেকটি বিয়ে করে। ওই কিশোরী তার বাবার মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

অভিযোগে বলা হয়, রোজা শুরুর দুই দিন আগে সৎমায়ের অনুপস্থিতিতে ওই কিশোরীকে তার বাবা ধর্ষণ করে। কিছুদিন পর পুনরায় তার বাবা ধর্ষণ করলে সে তার মায়ের কাছে চলে যাওয়ার প্রস্তুতি নেয়। এ সময় তার বাবা শপথ করে বলে, আর কখনো জঘন্য এ ধরনের কাজ করবে না। ভয়ে সে ধর্ষণের কথা কাউকে জানায়নি। কিন্তু গত ৮ আগস্ট গভীর রাতে ওই মওলানা নিজ কন্যাকে জোর করে আবারও ধর্ষণের চেষ্টা করলে পরের দিন মেয়ে তার খালার বাড়িতে চলে যায় এবং ঘটনার বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়।

এজাহার দাখিলের পর মেয়েটিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে বলে ওসি জানান।

 



সাতদিনের সেরা