kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

দুর্বৃত্তের এসিডে ঝলসে গেল গৃহবধূ

বরিশাল অফিস   

১৫ জুন, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বরিশালে এক গৃহবধূর শরীরে এসিড ছুড়ে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে আগৈলঝাড়া উপজেলার ছয়গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দগ্ধ পারভীন বেগমকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি (মহিলা) ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। পারভীন বেগম নেত্রকোনা জেলার মদন থানার হাসিমপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে এবং আগৈলঝাড়ার সোহাগ ব্যাপারীর স্ত্রী।

পারভীন জানান, শনিবার রাত সাড়ে ১০টায় তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হলে মুখোশধারী তিন-চারজন দুর্বৃত্ত তাঁকে লক্ষ্য করে এসিড ছুড়ে মারে। এতে তাঁর শরীরের পেছন দিক (পিঠ) ঝলসে যায়। তাঁর ডাকচিৎকারে অন্যরা এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

পারভীন পুলিশকে আরো জানান, শ্বশুরবাড়ির সঙ্গে তাঁর সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছিল না। তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে আগেই। তবে এসিড ছোড়ার ঘটনার সঙ্গে তাঁর শ্বশুরবাড়ির লোকজন জড়িত কি না তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

শেরেবাংলা মেডিক্যালের সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. এ এম এস এম সরফুজ্জামান রুবেল বলেন, এটা কেমিক্যাল বার্ন। তাঁর শরীরের ১০-১২ ভাগ পুড়েছে। রোগী আশঙ্কামুক্ত। কিছুদিন চিকিৎসা দিলে সুস্থ হয়ে যাবে। তবে শরীরের দাগ থেকে যাবে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক বলেন, হামলাকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কাজ শুরু হয়েছে। আগে জিডি করেও কেন ওই নারী পর্যাপ্ত নিরাপত্তা পাননি-এমন প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা