kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

শোক

নূরুল ইসলাম   

৩ ফেব্রুয়ারি, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. নূরুল ইসলাম গত রবিবার ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। গতকাল সোমবার বাদ জোহর জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। তাঁর মৃত্যুতে ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমান, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মফিজুর রহমান মঞ্জু মিয়া ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার খুরশীদ আলম শোক জানিয়েছেন। নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর।

নুরুন নেসা বেগম

সমকাল ও একুশে টিভির নাটোর প্রতিনিধি মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলুর মা নুরুন নেসা বেগম (৮২) রবিবার ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। তিনি পাঁচ ছেলে ও ছয় মেয়ে রেখে গেছেন। গতকাল সোমবার জানাজা শেষে শহরের গাড়িখানায় তাঁর লাশ দাফন করা হয়। তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও সাধারণ সম্পাদক আমিনুল হক শোক জানিয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

এ কে এম আব্দুর রশিদ

জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির সভাপতি সৈয়দ মো. ইফতেকার আহসান হাসানের বাবা এ কে এম আব্দুর রশিদ মাস্টার (৮০) গত রবিবার ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। গতকাল সোমবার জানাজা শেষে দাউদকান্দি কেন্দ্রীয় ঈদগাহ কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। তাঁর মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান, বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদ, জাতীয় পার্টির মহাসচিব সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু শোক প্রকাশ করেছেন। দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি।

মজিবুর রহমান

মুন্সীগঞ্জের শ্রীনগর প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক ইনকিলাবের শ্রীনগর উপজেলা সংবাদদাতা সফিকুর রহমানের বাবা কামারগাঁও আলআমীন ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষক মো. মজিবুর রহমান (৬২) গতকাল সোমবার বাঘড়া বৈচারপাড় গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। মুন্সীগঞ্জ প্রতিনিধি।

আলমগীর হোসেন হাওলাদার

বরিশালের আগৈলঝাড়ার মুক্তিযোদ্ধা ও দলিল লেখক আলমগীর হোসেন হাওলাদার (৬৫) গত রবিবার ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। গতকাল সোমবার জানাজা শেষে রাজিহার গ্রামের নিজ বাড়িতে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর লাশ দাফন করা হয়। তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও দলিল লেখক সমিতি শোক প্রকাশ করেছে। গৌরনদী প্রতিনিধি।

কানাই লাল ভদ্র

নওগাঁর মহাদেবপুর উপজেলার চালকল মালিক পক্ষের সাবেক সভাপতি কানাই লাল ভদ্র (৫৪) গত রবিবার মারা গেছেন। তিনি স্ত্রী ও চার মেয়ে রেখে গেছেন। গতকাল সোমবার সকালে হাট-চকগৌরী শ্মশানে তাঁর দাহ সম্পন্ন হয়। নওগাঁ প্রতিনিধি।

 

মন্তব্য



সাতদিনের সেরা