kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

ইসলামী আন্দোলন

বৃহস্পতিবার ঢাকায় মানববন্ধন সফল করার আহ্বান

নিজস্ব প্রতিবেদক   

৩ ফেব্রুয়ারি, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জনমনে শান্তি ও স্বস্তি ফিরিয়ে আনার লক্ষ্যে রাজনৈতিক সংকট সমাধানে উদ্যোগ গ্রহণের দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচি গ্রহণ করছে ইসলামী আন্দোলন।

কর্মসূচির মধ্যে রয়েছে ৫ ফেব্রুয়ারি ঢাকায় সাদা পতাকা নিয়ে মানববন্ধন (গাবতলী থেকে যাত্রাবাড়ী), ৮ ফেব্রুয়ারি জেলায় জেলায় সাদা পতাকা নিয়ে মানববন্ধন ও ১৩ ফেব্রুয়ারি প্রতিটি উপজেলায় সাদা পতাকা নিয়ে মানববন্ধন। এর পরও সংকট সমাধানের উদ্যোগ নেওয়া না হলে সারা দেশের সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে শান্তি প্রতিষ্ঠার দাবিতে সাদা পতাকা নিয়ে ঢাকা অভিমুখে শান্তি অভিযাত্রা বা 'মার্চ ফর পিস' কর্মসূচি গ্রহণ করা হবে।

৫ ফেব্রুয়ারি ঢাকার মানববন্ধন কর্মসূচি সফল করার ব্যাপারে গতকাল সোমবার ইসলামী আন্দোলনের এক প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। অন্যদের মধ্যে সভায় বক্তব্য দেন ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মু. ফয়জুল করীম, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, নগর সভাপতি অধ্যাপক মাওলানা এ টি এম হেমায়েত উদ্দিন, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম ও আলহাজ আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম প্রমুখ।

 

মন্তব্য



সাতদিনের সেরা