kalerkantho

বৃহস্পতিবার । ৩ আষাঢ় ১৪২৮। ১৭ জুন ২০২১। ৫ জিলকদ ১৪৪২

গাজীপুরে ওবায়দুল কাদের

বিভীষণরাই বিএনপির ভাঙনের কারণ হবে

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

১৯ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আপন ঘরে যাদের শত্রু, তাদের সঙ্গে শত্রুতার জন্য বাইরের শত্রুর দরকার হয় না। বিএনপির এখন ঘরের শত্রুই বিভীষণ। এই বিভীষণরাই বিএনপির ভাঙনের কারণ হবে। তাদের ধ্বংস করতে আওয়ামী লীগের দরকার নেই। গতকাল বৃহস্পতিবার ঢাকা-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী পারুলী নদীর ওপর নির্মিত সেতু উদ্বোধনের পর সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

বিএনপি নেতিবাচক রাজনীতি করে মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আসলে বিএনপির রাজনীতিটাই এখন নেতিবাচক। আর নেতিবাচক রাজনীতিই তাদের দলের ভাঙনের কারণ হবে। মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু সম্পর্কে কটূক্তি করায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ করে তিনি বলেন, লন্ডন থেকে তাদের উদীয়মান নেতা নেতিবাচক রাজনীতি করছেন আর কয়েক দিন পর পর শব্দ-বোমা নিক্ষেপ করছেন। এই শব্দ-বোমায় বিএনপি নেতা-কর্মীরাই বিভক্ত হয়ে পড়ছে। বিএনপি করবে কি না, তা নিয়েই তারা দ্বিধাগ্রস্ত।

মন্ত্রী আরো বলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় আগামী ২০১৮ সালের মধ্যে দেশে যোগাযোগ উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তন এনে দেবে। এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট রহমত আলী, বিপসটের কমান্ড্যান্ট মেজর জেনারেল মাকসুদুর রহমান, সড়ক ও জনপথের (সওজ) ঢাকা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আফতাব উদ্দিন আহম্মেদ প্রমুখ।

 



সাতদিনের সেরা