kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৯ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সম্বন্ধিকে (স্ত্রীর বড় ভাই) বিদেশে পাঠানোর জন্য স্ত্রীর দাবি অনুযায়ী টাকা দিতে না পারা নিয়ে কলহের জেরে সিঙ্গাপুরে আত্মহত্যা করেছেন টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল গ্রামের প্রবাসী সুমন মোল্লা (২৫)। এর আগমুহূর্তে স্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন সুমন। ওই কল চলা অবস্থায়ই তিনি গলায় ফাঁস দেন। পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে।

গত বুধবার রাত ১১টার দিকে সুমনের লাশ হাসাইল গ্রামের নিজ বাড়িতে আনা হলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে স্থানীয় কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে। এ ঘটনায় গতকাল পর্যন্ত কোনো মামলা হয়নি।

মোবাইলে ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে ভিডিও কলের মাধ্যমে আত্মহত্যার দৃশ্য দেখিয়ে কর্মস্থলের ওয়ার্কশপের অ্যাংগেলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল গ্রামের সুমন মোল্লা। ১৫ ডিসেম্বর সোমবার দুপুরের ঘটনা এটি।

সুমনের বাবা ইলিয়াস মোল্লা বলেন, "আমি ভিডিও কলে পরে দেখেছি, কথা কাটাকাটির একপর্যায়ে সাথী জানায়, টাকা পাঠাইতে না পারলে তুই গলায় ফাঁস দিয়ে মরতে পারোস না। এ সময় সুমন রাগে-ক্ষোভে ভিডিও কল করা অবস্থায় সাথীকে বলে 'তুমি দেখো আমি কেমনে গলায় ফাঁস দিয়ে মরি' বলে নিজ কর্মস্থলের ওয়ার্কশপের অ্যাংগেলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।"

 



সাতদিনের সেরা