kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিরোজপুরে স্কুলছাত্রীর বাবাকে পেটাল বখাটেরা

ফরিদপুরে ছাত্রীদের মারধর

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর ও সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পিরোজপুরে স্কুলছাত্রীর বাবাকে পেটাল বখাটেরা

পিরোজপুরের মঠবাড়িয়ায় স্কুলছাত্রী মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার বাবাকে মারধর করে গুরুতর আহত করেছে। বখাটের হামলার শিকার ওই ছাত্রীর বাবা ইব্রাহীম মল্লিক মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে ভুক্তভোগী স্কুলছাত্রীর চাচা শাহজাহান মল্লিক বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত বখাটে হুমায়ুন ফরাজি পলাতক রয়েছে।

বিজ্ঞাপন

তবে অভিযুক্ত বখাটে হুমায়ুন ফরাজির বাবা ইসমাইল ফরাজিকে বুধবার গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

থানা ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার সকালে ওই বখাটে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে স্কুলসংলগ্ন সড়কে পথরোধ করে অশোভন আচরণ শুরু করে। খবর পেয়ে ওই ছাত্রীর বাবা ঘটনাস্থলে এসে প্রতিবাদ জানালে বখাটে তাঁকে মারধর করে আহত করে। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে ফরিদপুরের সালথায় ফোন নম্বর না দেওয়ায় দাখিল পরীক্ষা দিয়ে ফেরার পথে কয়েকজন ছাত্রীকে পিটিয়েছে বখাটেরা। এ সময় হামলা ঠেকাতে গিয়ে বেশ কয়েকজন ছাত্রও আহত হয়। ৯৯৯-এ খবর পেয়ে সালথা থানার ওসি পুলিশ নিয়ে ছাত্রীদের উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন।

গতকাল বুধবার দুপুরে উপজেলার সোনাপুর ইউনিয়নের বাজার মোড়ে এ ঘটনা ঘটে। হামলার শিকার ছাত্র-ছাত্রীরা সালথা সরকারি কলেজ কেন্দ্রে দাখিল পরীক্ষায় অংশ নিয়েছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ওসি মো. শেখ সাদিক বলেন, ‘৯৯৯-এ ফোনের মাধ্যমে জানতে পারি সোনাপুর মোড়ে ছাত্র-ছাত্রীদের ওপর হামলা ঘটনা ঘটেছে। ’

তিনি বলেন, ‘আগামী ১০ অক্টোবর ব্যাবহারিক পরীক্ষার দিন ওই ছাত্র-ছাত্রীদের পুলিশি নিরাপত্তায় কেন্দ্রে আনা-নেওয়া হবে। এ ঘটনায় হামলার শিকার জগজ ইসলামিয়া দাখিল মাদরাসার ছাত্র হামিম ফকির থানায় একটি অভিযোগ দিয়েছে। অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ’

 

 

 



সাতদিনের সেরা