kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জমির জন্য বাবাকে হত্যা স্বামীর হাতে গৃহবধূ খুন

কালের কণ্ঠ ডেস্ক   

২৬ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জমির জন্য বাবাকে হত্যা স্বামীর হাতে গৃহবধূ খুন

মানিকগঞ্জ সদর উপজেলায় জমির দলিল করে দিতে রাজি না হওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা করেছেন ছেলেরা। গতকাল রবিবার উপজেলার চর উকিয়ারায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সূত্রে জানা গেছে, নিহত আরশেদ আলী (৭০) দ্বিতীয় বিয়ে করার পর তাঁর প্রথম ঘরের ছেলেরা তাঁদের নামে জমি লিখে দেওয়ার জন্য বাবাকে চাপ দিয়ে আসছিলেন। এর জেরে গতকাল বাগবিতণ্ডার এক পর্যায়ে হাতুড়ি ও লাঠিসোঁটা দিয়ে আরশেদ আলীকে পেটান ছেলেরা।

বিজ্ঞাপন

ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে ছেলে খোরশেদ, তাঁর স্ত্রী রুমা বেগম, আরেক ছেলে কবির হোসেনের স্ত্রী সাহেরা বেগম এবং মেয়ের ঘরের নাতি আহাদকে আটক করে পুলিশ। কবির হোসেন এখন পলাতক।

মানিকগঞ্জের এএসপি কামরুল হাসান জানান, বিষয়টি আরো তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

স্বামীর হাতে গৃহবধূ খুন

ঝালকাঠির রাজাপুরে শারমিন আক্তার (২৫) নামের এক গৃহবধূকে গলা টিপে হত্যা করেছেন তাঁর স্বামী হাসান হাওলাদার (৩০)। হত্যার পর স্ত্রীর শরীর থেকে স্বর্ণালংকার খুলে নিয়ে লাশ খাটের নিচে লুকিয়ে রেখে পালান হাসান। গতকাল দুপুরে উপজেলার  মঠবাড়ী ইউনিয়নে এই ঘটনা ঘটে। বিকেলে হাসানকে আটক করে পুলিশ।

স্থানীয় লোকজন জানায়, হাসান পেশায় অটোরিকশাচালক। তিনি বেশ কিছুদিন যাবৎ মাদকাসক্ত হয়ে পড়েন। পরিবারে অশান্তি চলছিল। রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করেন।

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নরসিংদীর রায়পুরায় শ্বশুরবাড়ি থেকে গৃহবধূ আরজিনা আক্তারের (১৬) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার মহেশপুরে এই ঘটনা ঘটে। নিহতের পরিবারের দাবি, আরজিনাকে হত্যা করে সিলিংয়ে ঝোলানো হয়েছে। নিহতের স্বামী জীবনসহ পরিবারের বাকি সদস্যরা আত্মগোপনে আছে।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, ‘নিহতের পরিবারের কাছ থেকে এখনো অভিযোগ পাইনি। ’

স্ত্রীর গলা কেটে পালিয়েছেন স্বামী

নাটোরের বড়াইগ্রামে বিউটি বেগম (৪৫) নামে এক নারীর গলা কেটে হত্যা করে পালিয়েছেন তাঁর স্বামী আব্দুল বারেক (৪৯)। উপজেলার গোপালপুর স্কুলপাড়া এলাকায় গত শনিবার রাতে এ ঘটনা ঘটে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার রহস্য উদঘাটন এবং বারেককে গ্রেপ্তারের জন্য কাজ শুরু করেছে পুলিশ।

 



সাতদিনের সেরা