kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সড়কে তিন এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সড়কে তিন এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ৭

দেশের পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় এসএসসি ও দাখিলের তিন পরীক্ষার্থীসহ সাতজন নিহতের সংবাদ পাওয়া গেছে। এর মধ্যে টাঙ্গাইলের ঘাটাইলে ইজি বাইকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ছাড়া পঞ্চগড়ের দেবীগঞ্জে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। কুমিল্লার লাকসামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদে বিস্তারিত—

ঘাটাইল (টাঙ্গাইল) : ঘাটাইলে ইজি বাইকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শাকিল খান (১৭) ও নাইম খান (১৭) নামের দুই দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে রানা নামের আরেক কলেজছাত্র। শুক্রবার রাত ৮টায় উপজেলার ছনখোলা-আলোকদিয়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, তিন বন্ধু শুক্রবার রাত ৮টার দিকে ঘাটাইল উপজেলার ছনখোলা বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। বেপরোয়া গতিতে চালানো তাদের মোটরসাইকেলটি আমুয়াবাইদে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজি বাইকের সঙ্গে ধাক্কা লেগে পাকা সড়কে পড়ে যায়। এতে তিন বন্ধুই মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর শাকিল খান ও নাইম খান মারা যায়। রানা গুরুতর আহত অবস্থায় বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, ‘আইনি প্রক্রিয়া শেষে নিহত দুজনের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ’

লাকসাম (কুমিল্লা) : কুমিল্লার লাকসামে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাঁকে খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

গতকাল রাত ৯টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ভৈষকোপালিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। লালমাই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন এ তথ্য জানান। নিহতরা হলেন লালমাই উপজেলার আলিশ্বর গ্রামের প্রয়াত জহরলাল সিংহের ছেলে শাওন সিংহ (২৫) ও একই গ্রামের শুক্রধন সিংহের ছেলে চয়ন সিংহ (২৪)। গতকাল লাকসাম জংশন থেকে লালমাই উপজেলার আলিশ্বর গ্রামে ফিরছিলেন দুজন।

পঞ্চগড় : দেবীগঞ্জ উপজেলায় এসএসসি পরীক্ষা দিতে যাওয়ার পথে ইজি বাইক উল্টে সাবেরুল ইসলাম সাগর (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার দণ্ডপাল ইউনিয়নের মাটিয়ারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গফরগাঁও (ময়মনসিংহ) : গফরগাঁওয়ে মোটরসাইকেলচাপায় মাকসুদুল হক (৬০) নামের এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৭টায় গফরগাঁও-ভালুকা সড়কের পাঁচুয়া রাবেয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তালা (সাতক্ষীরা) : তালায় সিকান্দার আবু জাফর সড়কে যাত্রীবাহী বাস উল্টে সাজ্জাদ আলী সরদার (৫০) নামের এক ব্যক্তি নিহত ও সাতজন আহত হয়েছেন।



সাতদিনের সেরা